অনির্দিষ্টকালের জন্য পিএসএলের চলতি আসর স্থগিত

সংগ্রহীত

অনির্দিষ্টকালের জন্য পিএসএলের চলতি আসর স্থগিত

অনির্দিষ্টকালের জন্য স্থগিত করা হয়েছে পাকিস্তান সুপার লিগের (পিএসএল) ২০২১ সংস্করণ। ইএসপিএন ক্রিকইনফো তাদের অফিসিয়াল ফেসবুক পেজে খবরটি নিশ্চিত করেছে।

মূলত করোনা হানা দেওয়ায় এই সিদ্ধান্ত নিতে হয়েছে ফ্র্যাঞ্জাইজি লিগটির কর্তৃপক্ষকে। ইতোমধ্যে পিএসলে আরও ৪ ক্রিকেটার করোনায় আক্রান্ত হয়েছেন। এর দু’দিন আগে কোভিড-১০ পজিটিভ আসে ইসলামাবাদ ইউনাইটেডের ফাওয়াদ আহমেদের। যার কারণে লিগের সূচিও পরিবর্তন করতে হয়। একদিন পিছিয়ে যায় ইসলামাবাদ বনাম কোয়েট্টা গ্ল্যাডিয়েটর্সের ম্যাচটি।  এরপর বুধবার (০৩ মার্চ) আরও ৩ ক্রিকেটার করোনায় আক্রান্ত হওয়ার খবর আসে।  

পিএসএলের এক কর্মকর্তা এক বিবৃতিতে জানিয়েছেন, করোনায় আক্রান্ত এই ৩ ক্রিকেটার বুধবার (০৩ মার্চ) অনুষ্ঠিত হওয়া দুই ম্যাচে (করাচি কিংস বনাম পেশওয়ার জালমি এবং কোয়েট্টা গ্ল্যাডিয়েটর্স বনাম মুলতান সুলতান) খেলেননি।  

অবশ্য বিবৃতিতে করোনায় আক্রান্ত এই ৩ খেলোয়াড়ের নাম জানানো হয়নি। তবে সামাজিক যোগাযোগ মাধ্যমে জানা গেছে, করোনা পজিটিভ এই তিনজনের মধ্যে ইংলিশ ব্যাটসম্যান টম ব্যান্টনও আছেন। তিনি খেলছেন কোয়েট্টা গ্ল্যাডিয়েটর্সের হয়ে। তবে ২২ ফেব্রুয়ারির পর থেকে তাকে তার মাঠে দেখা যায়নি।  

করাচি কিংসও নিশ্চিত করেছে, তাদের একজন খেলোয়াড় করোনায় আক্রান্ত হয়েছেন।