অন্তরঙ্গতা মানে যৌনতা নয়, সততা: নুসরাত

সংগ্রহীত

অন্তরঙ্গতা মানে যৌনতা নয়, সততা: নুসরাত

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান। তবে শুধু অভিনেত্রী হিসেবেই তিনি পরিচিত নয়, পশ্চিমবঙ্গের তৃণমূল কংগ্রেস দলের সংসদ সদস্যও এই অভিনেত্রী। বিয়ের পর থেকেই বেশ আলোচনায় নুসরাত।

স্বামী নিখিলের সঙ্গে ছাড়াছাড়ি না হলেও যশ দাসগুপ্তের সঙ্গে প্রেমের গুঞ্জনে আলোচনায় এই অভিনেত্রী। সব কিছু ছাপিয়ে যেন ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনা তার পিছু ছাড়ছে না।

ঘূর্ণিঝড় ইয়াসের সময়ও যশ ও নুসরাতের সমুদ্র ভ্রমণের ছবিও বেশ আলোচনার জন্ম দিয়েছিলো। ক’দিন থেকে তো সব আলোচনাকে পিছনে ফেলেছে নুসরাতের অন্তসত্ত্বার খবর। এদিকে এই খবরে ঘি ঢেলে দিয়েছে স্বামী নিখিল জৈন। সন্তানের পিতা তিনি নয় বলে সাফ জানিয়ে দিয়েছেন।

যদিও এ বিষয়ে এখনো আনুষ্ঠানিকভাবে কিছু বলেননি নুসরাত। তবে ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে বিভিন্ন পোস্ট করছেন এই অভিনেত্রী। ভক্তদের ধারণা, নিজের মনের কথাগুলোই রূপক অর্থে পোস্ট করছেন নুসরাত।

স্বামী নিখিল জৈনের সঙ্গে নুসরাতের দাম্পত্য কলহের কথা টলিউড দর্শকদের অজানা নয়। এরপর অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে তার প্রেমের গুঞ্জন চাউর হয়েছে। এরই মধ্যে নুসরাতের মা হওয়ার গুঞ্জনে অনেকে মনে করছেন – যশের সন্তানের মা হচ্ছেন এই অভিনেত্রী।
 
এরপরই ইনস্টাগ্রাম স্টোরিতে নুসরাত পোস্ট করেছেন, ‘সবাই মনে করেন অন্তরঙ্গতা মানে যৌনতা। কিন্তু অন্তরঙ্গতা মানে সততা। যখন বুঝতে পারবেন কাউকে সত্যটা বলা যায়, তখন তার সামনে নিজেকে মেলে ধরতে পারবেন। আর যদি তার প্রতিক্রিয়া হয়, তুমি আমার সঙ্গে নিরাপদ – এটিই অন্তরঙ্গতা।’