অপু বিশ্বাসের ‘প্রেম প্রীতির বন্ধন’ দিয়ে সরব হলো এফডিসি

সংগ্রহীত

অপু বিশ্বাসের ‘প্রেম প্রীতির বন্ধন’ দিয়ে সরব হলো এফডিসি

করোনা বাস্তবতায় দীর্ঘদিন বিএফডিসিতে শোনা যায় না লাইট ক্যামেরা অ্যাকশন শব্দগুলো। অবশেষে অপু বিশ্বাসের নতুন সিনেমার শুটিং দিয়ে আবারো নিরব এফডিসি সরব হলো।

১৭ মে থেকে ৯নং ফ্লোরে চলছে অপু বিশ্বাস ও জয় চৌধুরী জুটির নতুন সিনেমা ‘প্রেম প্রীতির বন্ধন’। সোলায়মান আলী লেবু পরিচালিত এই ছবির শেষ লটের শুটিং হবে কুষ্টিয়াতে। 

এক দশকেরও বেশি সময় ধরে ঈদ মানেই অপু বিশ্বাসের সিনেমা। কিন্তু ব্যক্তিগত কারণে বেশ কয়েক বছর ধরে ঈদে প্রেক্ষাগৃহে আলোর মুখ দেখেনি তার কোনো নতুন সিনেমা।

তবে করোনাকালীন সময়ে আবারো নিজেকে ফিট করে ফিরেছেন ক্যামেরার সামনে। কাজ করেছেন বেশ কিছু বড় বাজেটের সিনেমায়। ঈদের তিন দিন পর নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন এ নায়িকা। ‘প্রেম প্রীতির বন্ধন’ সিনেমাটির শুটিং শুরু হয়েছে বিএফডিসিতে।

সোলায়মান আজাদ পরিচালিত এই সিনেমায় অপু বিশ্বাসের সাথে দেখা যাবে জয় চৌধুরীকে। এ ছবির মাধ্যমে প্রথমবার বড়পর্দায় দেখা যাবে জয় চৌধুরী ও অপু বিশ্বাস জুটির নতুন রসায়ন।

‘প্রেম প্রীতির বন্ধন’ সিনেমাটির খল চরিত্রে দেখা যাবে জনপ্রিয় অভিনেতা মিশা সওদাগরকে।

উপমা কথাচিত্রের প্রযোজনায় ১৭ মে থেকে এফডিসির ৯ নম্বর ফ্লোরে শুরু হওয়া এই সিনেমার শুটিং চলবে টানা ১২ দিন। কুষ্টিয়াতে শেষ লটের শুটিং শেষে এ বছরই মু্ক্তির কথা রয়েছে বলে জানান নির্মাতা।