অভিনয়ের তাগিদেই এবার অটোরিকশা চালাচ্ছেন শ্রীদেবী কন্যা জাহ্নবী

সংগ্রহীত

অভিনয়ের তাগিদেই এবার অটোরিকশা চালাচ্ছেন শ্রীদেবী কন্যা জাহ্নবী

বলিউডে উঠতি নায়িকাদের মধ্যে অন্যতম শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর। যদিও মায়ের মতো আকাশচুম্বী জনপ্রিয় হওয়ার ধারের কাছেও নেই বি-টাউনের এই নায়িকা। তবে বলিউডে নিজের অবস্থান গড়ে তুলতে চেষ্টার কমতি নেই জাহ্নবীর। 

তাইতো অভিনয়ের তাগিদেই এবার অটোরিকশার চালকের আসনে জাহ্নবী কাপুর। মেটোপথ ধরে দ্রুত গতিতে ছুটে চলেছে জাহ্নবীর অটো। তার অটোরিকশার যাত্রী দুজন নারী। যাত্রীরা চিৎকার করছেন। আর পেছনে একজন দৌড়ে চলছেন অটো ধরে। ‘গুড লাক জেরি’ সিনেমার শুটিংয়ে এমন দৃশ্য দেখা গেল। ভিডিওটি জাহ্নবী নিজেই শেয়ার করেছেন ইনস্টাগ্রামে।

বলিউড নায়িকা মানেই তো ভক্তদের আগ্রহের কেন্দ্রবিন্দু তাই তার শেয়ার করা ভিডিওটি ভাইরাল হতে সময় লাগেনি এক সেকেন্ডও। আর এর পর থেকেই ভক্তদের মুখে মুখে জাহ্নবী।

জাহ্নবী কাপুরকে শেষবারের মতো পর্দায় দেখা যায় ‘গুঞ্জন স্যাক্সেনা: দ্য কার্গিল গার্ল’ ছবিতে। করোনাকালে ছবিটি মুক্তি পেয়েছিল নেটফ্লিক্সে। ভারতীয় বিমানসেনার প্রথম নারী বিমানচালক গুঞ্জন সাক্সেনার চরিত্রে অভিনয় করেছিলেন জাহ্নবী। আর সে জন্য তিনি বিমান চালানোর প্রশিক্ষণ নিয়েছিলেন। এবার তাঁকে দক্ষতার সঙ্গে অটোরিকশা ছোটাতে দেখা গেল।

সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে রিকশা চালানোর ভিডিওটি পোস্ট করে জাহ্নবী লিখেছেন, ‘সিনেমার শুটিং মানেই মজা আর মজা’। জাহ্নবী বর্তমানে এই ছবির শুটিংয়ে ব্যস্ত। সেটের আরও কিছু ছবি আর ভিডিও প্রকাশ্যে এসেছে। আনন্দ এল রাই প্রযোজিত ‘গুড লাক জেরি’ ছবিটির পরিচালক সিদ্ধার্থ সেনগুপ্ত। জাহ্নবী ছাড়া এই ছবিতে আছেন মিতা বশিষ্ঠ, দীপক দোব্রিয়াল, সুশান্ত সিংসহ আরও অনেকে।