অভিনেতা সিয়াম কান্নায় ভেঙে পড়লেন

অভিনেতা সিয়াম কান্নায় ভেঙে পড়লেন
কান্না সবসময় নিয়ম মেনে চলে না, সব কান্না দুঃখের তাও তো নয়! কান্না কখনো অর্জনের, কখনো আবার বিজয়ের। অনুভূতির তীব্রতা কান্নার ভাষায় প্রকাশ হয় মানুষের সহজাত নিয়ম মেনেই।

শক্তিমান অভিনেতা তারিক আনাম খানকে জড়িয়ে ধরে কান্নায় ভেঙে পড়লেন নায়ক সিয়াম আহমেদ। ঘটনাটি কোনো সিনেমার দৃশ্য নয়। তবে, সিনেমার বিশেষ প্রদর্শনীর শেষে আবেগে পর্দায় বাবা-ছেলের অভিনয় করা দুই মৃধার। ‘মৃধা বনাম মৃধা’ সিনেমাটি দেখে খুব কম মানুষই আছেন যাদের চোখ ভেজেনি।

২০ ডিসেম্বর সিনেমাটির বিশেষ এক প্রদর্শনীর আয়োজন করা হয়। আর সেখানেই এক আবেগঘন পরিস্থিতির অবতারণা হয়। যার জন্য প্রস্তুত ছিল না দর্শকরাও। ছবি দেখা শেষে প্রেক্ষাগৃহ থেকে বের হওয়ার সময় তারিক আনাম খানকে জড়িয়ে ধরেন সিয়াম। মাথায় হাত রাখতেই নিজেকে আর সামলাতে পারেননি তিনি। অঝোরে কেঁদে ফেলেন এই তারকা। তখন অনুজের পিঠে হাত বুলিয়ে শান্ত করার চেষ্টা করেছেন অগ্রজ। তবুও আবেগ সামলাতে বেশ বেগ পেতে হয় সিয়ামকে।

সিনেমাটির গল্পই এমন আবেগঘন মুহূর্ত এনে দিয়েছিল। চোখের পানি মুছে সিয়াম জানালেন তার প্রত্যাশার কথা। তার ভাষায়, যখন শুটিং করেছি অনেক বলেছে, নাটক নাটক না লাগে। টেলিফিল্ম টেলিফিল্ম না মনে হয়। এ জিনিস মানুষ টাকা দিয়ে দেখে নাকি। জানি না, ২৪ ডিসেম্বর দর্শক হলে আসবে কিনা। আমাদের ভালো লেগেছে, আমরা ফিল করেছি। আপনারা যদি মনে করেন পরিবারের গল্প দেখবেন, বিশাল আয়োজনে গান নেই তাও যদি টাকা খরচ করে দেখতে চান আপনাদের স্বাগতম। জানাবেন কেমল লাগে।

‘মৃধা বনাম মৃধা’ সিনেমাটা বাবা-ছেলের দ্বন্দ্বের পারিবারিক একটি গল্প। এটি শুধু পর্দার গল্প নয় বলা যায় প্রায় প্রতিটি পরিবারের চিত্র। ব্লকব্লাস্টার সিনেমাতে আয়োজিত ‘মৃধা বনাম মৃধা’ সিনেমার বিশেষ প্রদর্শনী উপস্থিত ছিলেন অভিনেত্রী নোভা ফিরোজ ও পরিচালক রনি ভৌমিকসহ সিনেমাটির অভিনয়শিল্পীসহ শোবিজের অনেকে।

রায়হান খানের সংলাপ ও চিত্রনাট্যে ছবিটি পরিচালনা করেছেন রনি ভৌমিক। সিয়াম-নোভা ছাড়াও এতে আরও অভিনয় করেছেন তারিক আনাম খান, সানজিদা প্রীতি, নিমা রহমানসহ আরও অনেকে।