অভিনেত্রী পল্লবীর মৃত্যু রহস্যে নতুন মোড়, প্রেমিকের নামে মামলা

অভিনেত্রী পল্লবীর মৃত্যু রহস্যে নতুন মোড়, প্রেমিকের নামে মামলা

ভারতীয় টিভি অভিনেত্রী পল্লবীর রহস্যজনক মৃত্যুর ঘটনায় জোর তদন্ত চালাচ্ছে ভারতীয় পুলিশ। এরই মধ্যে তার বাসা থেকে উদ্ধার করা আলামত ও মোবাইল ফোন ঘেটে বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য উদ্ধার করা হয়েছে। এবার এ ঘটনায় প্রেমিক সাগ্নিক চক্রবর্তীর বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেছে পল্লবীর পরিবার।

হিন্দুস্তান টাইমস এক প্রতিবেদনে জানিয়েছে, সোমবার (দুপুরের দিকে কলকাতার গড়ফা থানায় যান পল্লবীর বাবা নীলু, মা সংগীতা এবং পরিবারের আইনজীবী। সাগ্নিক এবং পল্লবীর এক বান্ধবীর বিরুদ্ধেও অভিযোগ দায়ের করেন তারা।

পুলিশ সূত্রের বরাত দিয়ে সংবাদমাধ্যমটি জানিয়েছে, পল্লবীর বাবা অভিযোগ করেছেন যে নিয়মিত অভিনেত্রীর কাছ থেকে টাকা নিতেন সাগ্নিক। পল্লবীর পরিবারের হাতে সেই সংক্রান্ত তথ্যও আছে বলে দাবি করেছেন তারা। সেইসঙ্গে পরিবারের অভিযোগ, পল্লবীর সঙ্গে লিভ-ইনে থাকলেও অপর এক তরুণীর সঙ্গে সম্পর্ক ছিল সাগ্নিকের। আর এ বিষয়টি জানতে পেরেছিলেন পল্লবী, যার কারণে এই হত্যাকাণ্ড।

যদিও এসব নিয়ে পুলিশ এখনই কোনো কিছু বলতে নারাজ, তারা পুরো বিষয়টি তদন্ত শেষে মূল রহস্য সামনে আনবে। উল্লেখ্য, গত শনিবার রাতে (পল্লবীর মরদেহ উদ্ধারের আগেরদিন রাতে) পল্লবীর সঙ্গে কথা কাটাকাটি হয়েছিল তার। রবিবার সকালেও ঝগড়া হয়েছিল। সেই পরিস্থিতিতে ধূমপান করতে বাইরে বেরিয়েছিলেন সাগ্নিক। বাসায় ফিরে দেখেন দরজা ভেতর থেকে বন্ধ করা। পরে দাড়োয়ানের সহযোগিতায় দরজা ভেঙে ভেতরে ঢুকেন দেখেন পল্লবীর ঝুলন্ত মরদেহ।