অমিতাভ বচ্চন ক্ষমা চাইবেন শাহরুখের কাছে

অমিতাভ বচ্চন ক্ষমা চাইবেন শাহরুখের কাছে

জনপ্রিয় গেম শো ‘কৌন বনেগা ক্রোড়পতি’র সঞ্চলকের ভূমিকায় বরবরই দর্শকদের মন জয় করেছেন অমিতাভ বচ্চন। তবে এবার শোয়ের হট সিটে বসে তার বিরুদ্ধেই ক্ষোভ প্রকাশ করেছেন এক প্রতিযোগী নারী।

সম্প্রতির হট সিটে বসা ওই নারীকে শাহরুখ সম্পর্কিত একটি প্রশ্ন করেন অমিতাভ। এরপরেই পাল্টে যায় দৃশ্যপট, রীতিমতো তাকে নাস্তনুবাদ করেন ওই নারী। একইসঙ্গে শাহরুখের প্রশংসায় করতে থাকেন তিনি। এমন অভিযোগে শুনে হেসে ফেলেন অমিতাভ। সম্প্রতি শোয়ের প্রমো’তে উঠে এসেছে এ ঘটনা।

জানা গেছে, সম্প্রতি কৌন বনেগা ক্রোড়পতির ‘হট সিটে’ বসেছিলেন দিল্লির ২৭ বছরের রেখা রানি। তাকে শাহরুখ সম্পর্কিত একটি প্রশ্ন করেন অমিতাভ। আর তখনই রেখা রানি জানান, তিনি কিং খানের একজন বড় ভক্ত। পাশাপাশি অমিতাভের বিরুদ্ধে তার সামনে বসেই ক্ষোভ প্রকাশ করেন ওই প্রতিযোগী।

রেখা রানি বলেন, আপনার ওপর আমার খুবই রাগ হয়েছিল, যখন আপনি মহব্বতে ছবিতে শাহরুখকে বকাবকি করেছিলেন এবং কলেজ থেকে বের করে দিয়েছিলেন। আপনি শাহরুখকে কলেজ থেকে বের করে দেওয়ার পর আমি কেঁদেছিলাম। আর কভি খুশি কভি গম ছবিতে তো আপনি ওনাকে বাড়ি থেকেই বের করে দিয়েছিলেন। রেখা রানির অভিযোগ শুনে হেসে ফেলেন অমিতাভ।

রেখা রানির অভিযোগের পর তার কাছে নিজস্ব স্টাইলে ক্ষমা চেয়ে নেন অমিতাভ বচ্চন। এখানেই শেষ নয়। তিনি জানান, তিনি শাহরুখের কাছেও ক্ষমা চেয়ে নেবেন।

এই শো ঘিরে বিতর্ক অবশ্য নতুন নয়। গতবারই ছত্রপতি শিবাজিকে নিয়ে করা একটি প্রশ্নেও অনেকে ক্ষুব্ধ হয়েছিলেন। অভিযোগ ছিল, ছত্রপতি শিবাজিকে শুধু ‘শিবাজি’ বলে উল্লেখ করা হয়েছে শোয়ে। পরে অমিতাভ ও শোয়ের সম্প্রচারকারী চ্যানেল ক্ষমাও চান সে জন্য।

২০০০ সালে শুরু হয় ‘কৌন বনেগা ক্রোড়পতি’। শুরু থেকেই এর জনপ্রিয়তা ছিল চমকপ্রদ। গোড়ায় অমিতাভের পরে একসময় শাহরুখ খান সঞ্চালকের দায়িত্ব সামলান। পরে আবারও তা সঞ্চালনা করা শুরু করেন অমিতাভ। এবারের শো কেবিসি-র দ্বাদশ সংস্করণ।

সূত্র-জি২৪ ঘণ্টা