আবারও বেনজেমা ম্যাজিক, সহজ জয় রিয়ালের

আবারও বেনজেমা ম্যাজিক, সহজ জয় রিয়ালের
এক বেনজেমাই চ্যাম্পিয়ন্স লিগে কাল হয়ে দাঁড়িয়েছিল পিএসজির জন্য। সেই বেনজেমা লিগে মায়োর্কার বিপক্ষেও করলেন দুই গোল, করালেন একটি। ফলে রিয়াল মাদ্রিদ জয় পেল ৩-০ গোলে। আরেকটি গোল করেছেন ব্রাজিলিয়ান তারকা ভিনিসিউস জুনিয়র।
ম্যাচটা একপেশে হবে তা অনুমেয়ই ছিল। তবে প্রথমার্ধে ৬৮ শতাংশ বল দখল করেও কোনো গোল করতে পারেনি রিয়াল মাদ্রিদ। উলটো রেফারির সঙ্গে তর্ক করায় হলুদ কার্ড দেখেন রিয়াল কোচ কার্লো আনচেলত্তি। তবে আসল কথা বলতে প্রথম হাফে কোনো দলই ভালো ফুটবল খেলেনি। দুই দলের অগোছালো ফুটবলের কারণেই প্রথমার্ধে কোনো গোলের দেখা পায়নি দর্শক।

তবে দ্বিতীয় হাফে এসেই নিজেদের রং বদলে ফেলল রিয়াল। ৫৫তম মিনিটে মায়োর্কার মিডফিল্ডার থেকে বল কেড়ে নিয়ে ভিনিসিউসকে দিয়ে গোল গোল করান ফরাসি তারকা করিম বেনজেমা।

এরপর ৭৭তম মিনিটে সফল স্পট কিকে ব্যবধান দ্বিগুণ করেন বেনজেমা। ডি-বক্সে ভিনিসিউস ফাউলের শিকার হলে পেনাল্টি পায় রিয়াল। পাঁচ মিনিট পরই বদলি ডিফেন্ডার মার্সেলোর ক্রসে দারুণ হেডে দলের তৃতীয় গোল করেন, আর এই গোলের ফলে জয় প্রায় নিশ্চিত করে ফেলেন ফরাসি ফরোয়ার্ড।

লা লিগায় টানা চার ও সব প্রতিযোগিতা মিলিয়ে টানা পাঁচ ম্যাচে গোল পেলেন বেনজেমা। এই পাঁচ ম্যাচে আট গোল করলেন তিনি। লা লিগায় সর্বোচ্চ ২২ গোল নিয়ে শীর্ষে ৩৪ বছর বয়সী তারকা।

পরের সপ্তাহে এল ক্লাসিকোর আগে বেনজেমার এমন ফর্ম দলের আত্মবিশ্বাস বাড়াবে। এই জয়ে টেবিলে ১০ পয়েন্ট লিড নিয়ে সবার ওপরে রিয়াল মাদ্রিদ। আর ২৮ ম্যাচে ২৬ পয়েন্ট নিয়ে টেবিলে মায়োর্কার অবস্থান ১৬তম।