আমেরিকান লিগে খেলতে মেসিকে আমন্ত্রণ জানিয়েছেন,হিগুয়েন

আমেরিকান লিগে খেলতে মেসিকে আমন্ত্রণ জানিয়েছেন,হিগুয়েন
বার্সেলোনা ছেড়ে এই মৌসুমে পিএসজিতে যোগ দিয়েছেন আর্জেন্টাইন তারকা মেসি। তবে পিএসজিতে প্রত্যাশিত ফল পাচ্ছেন না সাতবার ব্যালন ডি’অর জেতা এই ফুটবলার। তাই অনেকেই বলছেন, হয়তো পিএসজি ছেড়ে আবারও বার্সেলোনাতেই কোনো একদিন যোগ দেবেন মেসি। তবে বার্সা নয়, আমেরিকান লিগে খেলতে মেসিকে আমন্ত্রণ জানিয়েছেন মেসির জাতীয় দলের সতীর্থ গঞ্জালো হিগুয়েন।

পিএসজিতে যোগ দেওয়ার পর সবাই ভেবেছিল বার্সেলোনাতে যেমন গোলের বন্যা বইয়ে দিয়েছিলেন মেসি, তেমনই পারফর্ম করবেন মেসি। তবে লিগ ওয়ানে এসে তেমন জ্বলে উঠতে পারেননি তিনি। আর এরই ফায়দা নিয়ে মেসিকে আমেরিকায় দাওয়াত দিয়েছেন হিগুয়েন।

হিগুয়েন বলেন, ‘আমি আশা করি সে আসবে। লিগ ও দেশের জন্য এটা হবে লাভজনক। যদি সে চায় তাহলে এখানে মজায় ও খুশিতে থাকতে পারবে। এটা খুব গুরুত্বপূর্ণ লিগ, ধীরে ধীরে বড় হচ্ছে। বড় বড় তারকারা আসছেন, ভবিষ্যতে আরও অনেক উন্নতি করবে এই লিগ।’
বর্তমানে আমেরিকার মেজর লিগ সকারে ইন্টার মায়ামির হয়ে খেলেন হিগুয়েন। সময়ের সাথে সাথে এমএলএসে বড় বড় খেলোয়াড়রা আসছে। মেসি আসলেও এই লিগ আরও লাভবান হবে বলে মনে করেন সাবেক আর্জেন্টাইন এই তারকা। হিগুয়েন বলেন, ‘মেসি এখানে আসলে এই লিগের (মেজর লিগ সকার) মান আরও ভালো হবে। শুধু এই লিগই নয়, মেসিও এখানে আসলে অনেক লাভবান হবে। আর সে এখানে খেলেও মজা পাবে।’

ইব্রাহিমোভিচ, দ্রগবা, রুনি, বেকহ্যামসহ অনেক খেলোয়াড়রাই আমেরিকার এই লিগে খেলে গেছেন। বেশ কিছু বছর ধরেই ক্রিস্টিয়ানো রোনালদো এবং লিওনেল মেসির দিকে নজর পড়েছে এই লিগের ক্লাবগুলোর। তবে সময়ের সেরা দুই খেলোয়াড় কি এমএলএসে খেলবেন কিনা সেটা সময়ই বলে দেবে।