আল্লুর  বাদপড়া দৃশ্য ভাইরাল

আল্লুর  বাদপড়া দৃশ্য ভাইরাল

প্রথম দিনে ভারতীয় বক্স অফিসে এটির আয় ছিল ৪৭ কোটি রুপি। দ্বিতীয় দিনে এটি আরও আয় করে ৩৪ কোটি রুপি। তৃতীয়, চতুর্থ ও পঞ্চম দিনে সিনেমাটির আয় ছিল যথাক্রমে ৩৯, ২০ ও ১৪ কোটি রুপি। শেষ দুই দিনে বক্স অফিসে ১১ এবং ৯.৫০ কোটি রুপি যোগ করে পুষ্পা: দ্য রাইজ’ সিনেমাটি। সব মিলিয়ে ভারতীয় বক্স অফিসে প্রথম সপ্তাহে এই সিনেমার আয় দাঁড়ায় ১৭৪.৫০ কোটি রুপি।

এই সিনেমার একটি দৃশ্য বাদ দেওয়া হয়েছে বলে জানা যায়। আর বাদপড়া সেই দৃশ্যটি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। আল্লুর ২ মিনিট ৪ সেকেন্ড দৈর্ঘ্যের ভিডিওতে দেখা যায়, ঘরে ঘুমিয়ে আছেন আল্লু অর্জুন। বাইরে টাকার জন্য দাদন ব্যবসায়ী কথা বলছে। একপর্যায়ে আছবি: সংল্লু অর্জুনের মাকে গালিগালাজ করে ওই দাদন ব্যবসায়ী।

এরপর আল্লু অর্জুন দাদন ব্যবসায়ীকে টাকা ফেরত দেয়, পাশাপাশি ঋণ পরিশোধের ক্লিয়ারেন্স চায়। কিন্তু দাদন ব্যবসায়ী তা দিতে অস্বীকৃতি জানায়। এরপর ওই দাদন ব্যবসায়ীকে মারধর করেন আল্লু অর্জুন। সম্পাদনার সময় এই দৃশ্যটি বাদ দেওয়া হয়। কিন্তু প্রযোজনা প্রতিষ্ঠান বাদপড়া দৃশ্যটি প্রকাশের পর অন্তর্জালে তা এখন ভাইরাল। কারণ এই দৃশ্যটির সঙ্গে মানুষ নিজেকে সম্পৃক্ত করেছেন, যা ইতোমধ্যেই বেশ প্রশংসা কুড়াচ্ছে।

সুকুমার পরিচালিত ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমায় আল্লু অর্জুনের বিপরীতে অভিনয় করেছেন রাশমিকা মান্দানা। এ ছাড়া সিনেমাটির গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন ফাহাদ ফাসিল। সিনেমাটির সংগীত পরিচালনা করেছেন দেবী শ্রী প্রসাদ। এর আগে ‘আরিয়া’ ও ‘আরিয়া টু’ সিনেমায় সুকুমার ও দেবী শ্রী প্রসাদের সঙ্গে কাজ করেছেন আল্লু।

শুধু বক্স অফিস নয়! আল্লু অর্জুনের প্রশংসায় পঞ্চমুখ সবাই। পরিচালক বিভিএস রবি বলেন, সমগ্র সিনেমাজুড়েই পুষ্পা এবং তার জগতের এমন নিদারুণ বিশ্লেষণ সত্যিই প্রশংসনীয়। আল্লু একজন বিশাল তারকা শক্তির সাক্ষ্য। প্রতিটি দৃশ্যই যেন শুধু পুষ্পার কথাই বলে, অনেক ভালোবাসা! কোনা ভেঙ্কট টুইট করে বলেন, আল্লু অর্জুন একজন শো স্টিলার – দর্শকদের উত্তেজনা সত্যিই দেখার মতো, রশ্মিকাকেও জানিয়েছেন শুভেচ্ছা এত ভালো কাজ উপহার দেওয়ার জন্য। অভিনেত্রী রাশি খান্না এককথায় বাকরুদ্ধ! বলেন আল্লু অর্জুন অভূতপূর্ব। অভিনয় থেকে সংলাপ বলার ধরন সবকিছুই ধুন্ধমার।
প্রসঙ্গত, চারদিকে যেন পুষ্পা দ্য রাইজ নিয়েই শুধু কথোপকথন। ফিল্মি জগতে এক অসাধারণ উপহার দিয়েছেন আল্লু অর্জুন। এমন দূরদর্শী অভিনয় এবং দক্ষতা বহুদিন পর নজরে এসেছে সবার। সামনে আরও বক্স অফিস উপচে পড়ার সম্ভাবনা।