আল্লু অর্জুনের ৭ কোটির ভ্যানিটি ভ্যান দুর্ঘটনার কবলে

সংগ্রহীত

আল্লু অর্জুনের ৭ কোটির ভ্যানিটি ভ্যান দুর্ঘটনার কবলে

২০১৯ সালে প্রায় ৭ কোটি টাকা ব্যয় করে শুটিংয়ে ব্যবহারের জন্য ভ্যানিটি ভ্যান কিনেছেন তেলেগু সিনেমার তুমুল জনপ্রিয় অভিনেতা আল্লু অর্জুন। সম্প্রতি ফ্যালকন নামের তার এই বিলাসবহুল ভ্যানিটি ভ্যানটি দুর্ঘটনার কবলে পড়েছে।

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, অন্ধ্র প্রদেশের রামপাচোদাবারাম স্থান থেকে ‘পুষ্পা’ সিনেমার শুটিং শেষে মেকআপ টিম নিয়ে ভ্যানিটি ভ্যানটি ফিরছিল। হঠাৎ ড্রাইভার ব্রেক করলে পেছন থেকে অন্য আরেকটি গাড়ি এসে ভ্যানটির পেছনে সজোরে ধাক্কা দেয়।
তবে আল্লু অর্জুন তখন ভ্যানিটি ভ্যানটিতে ছিলেন না। এই ঘটনায় হতাহতেরও কোনো ঘটনা ঘটেনি। এছাড়া স্থানীয় একটি থানায় বিষয়টি নিয়ে অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিনয়শিল্পীদের শুটিংয়ে মেকআপ ও বিশ্রামের কাজে ব্যবহারের জন্য বিশেষভাবে তৈরি বিলাসবহুল এসি বাসকে ভ্যানিটি ভ্যান বলে। এই বাসে বেডরুম, বাথরুম, হোম থিয়েটার, মিনি জিমনেসিয়াম, ড্রয়িং রুম, কিচেনসহ বিবিধ সুযোগসুবিধা থাকে।  তবে যে তারকার যেমন ইচ্ছা, তিনি তেমন করেই সাজিয়ে নেন তার ভ্যানিটি ভ্যানটি। এককথায়, পাঁচ তারকা হোটেলের চেয়ে খুব একটা কম নয় এই বিলাসবহুল গাড়ি।  

আল্লু অর্জুনকে  ‘পুষ্পা’ সিনেমাটি চলতি বছর আগস্টে মুক্তি পাওয়ার কথা রয়েছে। এতে তার বিপরীতে অভিনয় করছেন রাশমিকা মানদানা। পরিচালনায় রয়েছেন সুকুমার-যিনি আল্লু অর্জুনকে নিয়ে ‘আরিয়া’ ও ‘আরিয়া ২’ নির্মাণ করেছেন।