ইমরুল কায়েস-তুষার ইমরান করোনায় আক্রান্ত

সংগ্রহীত

ইমরুল কায়েস-তুষার ইমরান করোনায় আক্রান্ত

অনেক দিনে থেকেই মাঠের বাইরে জাতীয় দলের ওপেনার ইমরুল কায়েস। সর্বশেষ শ্রীলঙ্কার বিপক্ষে তিন ওয়ানডে সিরিজের প্রাথমিক দলে জায়গা হয় ইমরুলের। কিন্তু চূড়ান্ত স্কোয়াডে সুযোগ হয়নি তার। ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) জন্য প্রস্তুতি নিচ্ছিলেন এই বাঁহাতি ব্যাটসম্যান। কিন্তু এবার আরেকটি দুঃসংবাদ পেল ইমরুল।

ডিপিএলে শেখ জামাল ধানমন্ডি ক্লাবের হয়ে প্রস্তুতি নেওয়া ইমরুল কায়েস করোনা আক্রান্ত হয়েছেন। ইমরুল কায়েস ছাড়াও করোনা আক্রান্ত হয়েছেন ব্রাদার্স ইউনিয়নের অভিজ্ঞ ব্যাটসম্যান তুষার ইমরান।

৩১ মে থেকে শুরু হচ্ছে ডিপিএল। এর আগে ২৬ মে প্রথম করোনা পরীক্ষায় ক্রিকেটার ও ক্লাব কর্মকর্তাসহ মোট ৯ জনের রিপোর্ট পজিটিভ আসে। গত শুক্রবার দ্বিতীয়বারের মতো সবার করোনা পরীক্ষা করা হয়। এই পরীক্ষায় ইমরুল-তুষার ছাড়াও আরও তিনজন ক্লাব কর্মকর্তা করোনা পজিটিভ হয়েছেন। শনিবার তাদের আবারও করোনা পরীক্ষা করা হবে বলে জানা গেছে। এ ছাড়া দ্বিতীয়বারের পরীক্ষায় আগের পজিটিভ হওয়া ৯ জনের সবাই নেগেটিভ হয়েছেন।

এবারের ঢাকা প্রিমিয়ার লিগ অনুষ্ঠিত হবে ১২ দল নিয়ে। শনিবার থেকে দলগুলোর জৈব সুরক্ষা বলয়ে প্রবেশ করার কথা রয়েছে। তার জন্য ঢাকার চারটি হোটেলে এই জৈব সুরক্ষা বলয় তৈরি করা হয়েছে।

শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজ শেষে জাতীয় দলের ক্রিকেটাররা একদিন বিরতি পেয়েছেন। রবিবার থেকে প্রিমিয়ার লিগের জৈব সুরক্ষা বলয়ে প্রবেশ করবেন তারা। তার আগে তাদেরকেও করোনা পরীক্ষা করাতে হবে।