উধাও দুই কিশোরীকে কুয়াকাটা থেকে উদ্ধার, সাথে ছিল দুই যুবকও

উধাও দুই কিশোরীকে কুয়াকাটা থেকে উদ্ধার, সাথে ছিল দুই যুবকও

বরিশালের উজিরপুর থেকে নিখোঁজের ৪ দিন পর দুই কিশোরীকে কুয়াকাটা থেকে উদ্ধার করেছে পুলিশ। শনিবার (১৩ নভেম্বর) রাত ১০টার দিকে কুয়াকাটা জিরো পয়েন্ট থেকে তাদের উদ্ধার করা হয়। এসময় ওই দুই কিশোরীর সঙ্গে দুই যুবকও ছিল। ওই দুই যুবককে আটক করেছে পুলিশ।

পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, সপ্তম শ্রেণি পড়ুয়া ওই দুই ছাত্রী ১০ নভেম্বর বাড়ি থেকে স্কুলে যাওয়ার জন্য বের হয়। পরে তারা আর বাড়ি ফেরেনি। খোঁজাখুঁজি করে তাদের না পেয়ে এক কিশোরীর বাবা উজিরপুর থানায় ওই দিনই একটি সাধারণ ডায়েরি করেন।

পুলিশ বলছে, ওই দুই কিশোরী বাড়ি থেকে এক লাখ ২৫ হাজার টাকা, স্বর্ণের একটি আংটি, একটি চেইন ও একটি কানের রিং নিয়ে নিখোঁজ হয়।

উজিরপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) জিএম আনিসুজ্জামান বলেন, দুই কিশোরী নিখোঁজের ঘটনায় সাধারণ ডায়েরির পর থেকেই আমরা তাদের বিভিন্নভাবে খুঁজতে থাকি। তথ্যপ্রযুক্তির সহায়তায় নিশ্চিত হতে পারি যে তারা কুয়াকাটা আছে। পরবর্তীতে মহিপুর থানার সহযোগিতায় কুয়াকাটা থেকে তাদের উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, ‘হোটেল সোনার বাংলা’ থেকে ৬৮ হাজার টাকা, স্বর্ণের আংটি, চেইন ও রিং উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তারা প্রেমের কারণে পালিয়েছে। পরবর্তীতে জিজ্ঞাসাবাদ করে আইননুসারে ব্যবস্থা নেওয়া হবে।