এবার ওয়েব সিরিজে মৌ

সংগ্রহীত

এবার ওয়েব সিরিজে মৌ

‘সিক্স’ নামের একটি ওয়েব সিরিজ নির্মাণ করা হচ্ছে। দেশের একঝাঁক তারকারা থাকবেন এই সিরিজে। এই প্রথমবার ওয়েব সিরিজে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া ইসলাম মৌ।

প্রোডাকশন হাউস রেড পেড স্টিডিওর ব্যানারে তৈরি হচ্ছে ওয়েব সিরিজ ‘সিক্স’। বাংলাদেশের ওটিটি প্ল্যাটফর্মে এতো বড় লাইন আপ নিয়ে এই প্রথম কোন ওয়েব সিরিজ তৈরি করছে এলবিসি মিডিয়া।

তানিম পারভেজের পরিচালনায় এই ওয়েব সিরিজে দেখা যাবে অপর্ণা ঘোষ, সোহেল মণ্ডল, তারিক আনাম খান, ইয়াশ রোহান, অশোক ব্যাপারীসহ আরও অনেককে। নির্মাতা ফাহমিকেও দেখা যাবে এই প্ল্যাটফর্মে প্রথমবার অভিনয় করতে।

এলবিসির হেড অব অপারেশন এ্যান্ড সেলস্ ওমর ফারুক চৌধুরী জানান, ‘এলবিসি মিডিয়া বাংলাদেশে সম্পূর্ণ ভিন্ন দুটি ওটিটি প্ল্যাটফর্ম ইরোস নাউ ও আড্ডা টাইমস্ এর ডিস্ট্রিবিউশন পার্টনার হিসেবে পথ চলা শুরু করে। যা বাংলাদেশের প্রধান প্রধান পেমেন্ট ওয়ালেট যেমন বিকাশ, নগদ-সহ যে কোন ব্যাংকের কার্ডের মাধ্যমে সহজেই সাবস্ক্রাইব করা যায়। বাংলাদেশের কন্টেন্ট যেমন বাংলা মুভি, ওয়েব সিরিজ, নাটক, মিউজিক ইন্টারন্যাশনালি তুলে ধরাই হচ্ছে এলবিসির প্রধান লক্ষ্য। তারই ধারাবাহিকতায় আমরা নির্মাণ করতে যাচ্ছি ওয়েব সিরিজ ‘সিক্স’। আমরা আশা করি, ইন্টারন্যাশালি ওটিটি প্ল্যাটফর্মে বাংলাদেশি কন্টেন্ট হিসাবে জায়গা করে নিবে এই ওয়েব সিরিজ ‘সিক্স’।’