এবার কাঞ্চন-নিপুণকে শুভেচ্ছা অভিনন্দন জানালেন, শাকিব খান

এবার কাঞ্চন-নিপুণকে শুভেচ্ছা অভিনন্দন জানালেন, শাকিব খান
অনেক নাটকীয়তার পর রোববার (৬ জানুয়ারি) বিকেলে শপথ নিয়েছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নব-নির্বাচিতরা। শপথ নিয়েই শিল্পী সমিতিতে বসেছেন নতুন সভাপতি ইলিয়াস কাঞ্চন ও সাধারণ সম্পাদক নিপুণ আক্তার।

শনিবার (৫ জানুয়ারি) বৈঠক শেষে নিপুণকে বিনা প্রতিদ্বন্দিতায় জয়ী ঘোষণা করেন শিল্পী সমিতি নির্বাচনের আপিল বোর্ডের চেয়ারম্যান সোহানুর রহমান সোহান। এরপর উল্লাসে ফেটে পড়েন শিল্পীরা। উচ্ছ্বাস দেখা যায় এফডিসিতে। অভিনন্দন বার্তা ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগমাধ্যমে।

এবার শিল্পী সমিতির নতুন কমিটিকে অভিনন্দন জানিয়েছেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। নিজের ফেসবুকে কাঞ্চন-নিপুণের ছবি পোস্ট করে শুভেচ্ছা জানিয়েছেন তিনি। লিখেছেন, ‘চলচ্চিত্র শিল্পী সমিতির নব-নির্বাচিতদের। আশা করি, নব-নির্বাচিত সভাপতি, সাধারণ সম্পাদকসহ বাকি সবাই মিলে চলচ্চিত্র শিল্পী ও চলচ্চিত্র শিল্পের স্বার্থে সঠিকভাবে কাজ করবেন।’

রোববার (৬ জানুয়ারি) শপথ নিয়েছেন ইলিয়াস কাঞ্চন, নিপুণ আক্তার, সায়মন সাদিক, ফেরদৌস, অমিত হাসান, জাদু আজাদ, শাহনূর, কেয়া, আরমান, জেসমিন। মিশা-জায়েদ পরিষদ থেকে নির্বাচিতদের শপথ অনুষ্ঠানে দেখা যায়নি। ঠিক কী কারণে তারা শপথ নেয়নি তাও জানা যায়নি।

তাদের ব্যাপারে কী হবে জানতে চাইলে বিদায়ী সভাপতি মিশা সওদাগর বলেন, সময় স্বল্পতার কারণে হতে পারে। এদিকে-ওদিকে ঝামেলা হচ্ছিল, সে জন্য অনেকে অভিমানেও না আসতে পারে। আবার কারও শুটিং ছিল। আমি যেমন শুটিং থেকে এসেছি। যারা আসেনি তাদের আনাটা কাঞ্চন ভাইদের বড় সফলতা হবে।

শপথ নেওয়ার পর নিপুণ বলেন, প্রধানমন্ত্রীকে এফডিসিতে আনবোই। যারা শপথ নিতে আসেনি তাদের নিয়ে আরও বড় আয়োজনে শপথ করাব ইনশাআল্লাহ। জায়েদ খানের জন্য শুভকামনা। আপনি আসেন, শিল্পী সমিতে আসেন, আমাদের সঙ্গে একাত্ব হয়ে কাজ করেন।