এবার পরিচালনায় সঞ্জয় দত্ত

এবার পরিচালনায় সঞ্জয় দত্ত
দক্ষিণের সিনেমা বক্স অফিসে একের পর রেকর্ড সংখ্যক ব্যবসা করে নিচ্ছে। নিজেরাই নিজেদের সিনেমার রেকর্ড ভাঙছেন। সম্প্রতি বক্স অফিসে ঝড় তুলেছে ‘কে জি এফ চ্যাপ্টার ২’। বর্তমানে দক্ষিণের সিনেমার দাপটে কোণঠাসা হয়ে আছে বলিউডের সিনেমাও।
দক্ষিণের সিনেমায় বলিউডের তারকারাও কাজ করছেন। ‘কেজি এফ চ্যাপ্টার ২’ তে অভিনয় করেছেন বলিউডের সঞ্জয় দত্ত। তিনি কাছ থেকে দেখেছেন দক্ষিণের সিনেমা তৈরি করার কৌশল। এবার তো তাই তিনি নাম লিখাচ্ছেন পরিচালনায়। এই খবর সামনে আসা মাত্রই অনেকেই ভাবছেন যে, দক্ষিণের থেকে সিনেমা তৈরির ফর্মুলা শিখে এসেছেন নাকি? প্রশ্নের উত্তর সম্ভবত হ্যাঁ। তবেই কি এবার পরিচালনায় নাম লিখাতে যাচ্ছেন!

মাঝে ক্যানসার এর সঙ্গে লড়াই করে শোবিজ থেকে বিরতি নিয়েছিলেন। তবে বর্তমানে সকল বাঁধা অতিক্রম করে সিনেমায় কামব্যাক করে তাক লাগিয়ে দিয়েছেন সঞ্জয়। ভারতীয় সংবাদ মাধ্যমের এক সাক্ষাৎকারে সঞ্জয় বলেছেন, যে কোনো এক সময় তিনি পরিচালনাতে যাবেন। তবে তিনি আপাতত সিনেমার অভিনয়েই ফোকাস রাখবেন।

আগামী তিন বছর তিনি টানা কাজ করবেন সিনেমায়। নিজেকে আরও প্রস্তুত করে নিবেন এই সময়ে।

ভারতীয় সংবাদ মাধ্যম ইন্ডিয়া টুডেকে দেওয়া এক সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন সঞ্জয় দত্ত। তিনি আরও বলেছেন, ক্যানসারের জন্য কেমো নেওয়ার সময় ডাক্তার বলেছিলেন, তার আথার সব চুল পড়ে যাবে। কিন্তু সঞ্জয় সে সময় ওয়ার্ক আউট করতেন। চেষ্টা করতেন নিজের মত করে শরীর ফিট রাখতে। দিন শেষে তিনি তা দেখিয়েছেনও।