এবার রকস্টার ধাঁচে ‘কাঁচা বাদাম’ গেয়ে ভাইরাল ভুবন বাদ্যকর

এবার রকস্টার ধাঁচে ‘কাঁচা বাদাম’ গেয়ে ভাইরাল ভুবন বাদ্যকর

ভুবন বাদ্যকর। কাঁচা বাদাম গানের জন্য কে না চেনে তাকে। এবার নতুন ধাঁচে গাইলেন ‘কাঁচা বাদাম’। রকস্টার ধাঁচে গানটি গেয়ে ফের ভাইরাল হলেন রাতারাতি ‘তারকা বনে’ যাওয়া এই বাদাম বিক্রেতা।

‘‌কাঁচা বাদাম’ গেয়ে অন্তর্জালে ভাইরাল‌ ভুবন। পেশায় তিনি বাদাম বিক্রেতা। গানটি লেখা তার, সুর তার এমনকি গেয়েছেনও তিনি। সেই গান শুধু সুপারহিট বললে ভুল হবে, এ মুহূর্তে নেটপাড়া সরগরম তার গানের ভিডিওতে। সম্প্রতি ভোটের প্রচারেও দেখা গেছে তাকে। সবাই সেই গান ব্যবহার করায়, গানের কপিরাইট দাবি করে পুলিশে অভিযোগ জানিয়েছিলেন তিনি।

মাসখানেক যেতেই ফের ভাইরাল ‘‌বাদাম কাকু’‌। এবার র‌্যাপ গান করতে দেখা গেল ‘শিল্পী’ ভুবন বাদ্যকরকে। নিজের গানেরই ব়্যাপ গাইলেন তিনি। আর সেটি সামাজিক মাধ্যমে ভাইরাল হতে মোটেও সময় লাগেনি।

ভিডিওতে দেখা গেছে, চোখে কালো চশমা। পরনে সাদা কুর্তা-পাজামা। গলায় মাফলার। কায়দায় একেবারে রকস্টার মেজাজে ভুবন বাদ্যকর। বছর শেষে এ রকমই রূপ ধরেছেন ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের বীরভূম জেলার এই বাসিন্দা।

পাশ্চাত্য গানের স্টাইলে ভুবনের নতুন কাঁচা বাদাম এখন ভাইরাল সামাজিক যোগাযোগ মাধ্যমে। এ ভিডিওয় ভুবনের সঙ্গে দেখা গেছে এক নারীকেও। যার সঙ্গে উদ্দাম নাচলেন ভুবন বাদ্যকর।

ভুবনের নতুন এ রূপ ইতিমধ্যেই দারুণ হিট। নেটিজেনরা তো রীতিমতো ভুবনকে দেখে হতবাক। গান দেখে অনেকে লিখলেন, ভুবনদার চোখে মুখে মায়াবী হাসি…, অনেকে আবার রসিকতা করে লিখলেন, এবার আসল বাদাম পেয়েছেন ভুবনদা।

ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদনে জানা গেছে, পেটের তাগিদে বাদাম বিক্রি করলেও গান ভালোবাসেন ভুবন বাদ্যকর। তাই বাদাম বিক্রির মধ্যে দিয়েও তিনি তার শিল্পীসত্ত্বাকে বাঁচিয়ে রেখেছিলেন। গান রচনা করেছিলেন। কথা ও সুর দিয়ে সেই গান নিজেই গেয়েছিলেন। বাদাম ভাজার ফাঁকে গেয়েছিলেন, ‘আমার কাছে নাইকো বুবু ভাজা বাদাম, আমার কাছে আছে শুধু কাঁচা বাদাম।’ ব্যাস, এক গানেই তিনি হয়ে গেলেন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল।

সম্প্রতি পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়কে নিয়েও গান গেয়েছেন ভুবন। তিনি জানান, মুখ্যমন্ত্রী মুড়ি খেতে ভালোবাসেন। আর তা নিয়েই ভুবন লিখেছেন, ‘দেশজুড়ে নাম দিদির। দেশজুড়ে নাম। দিদি খাবেন মুড়ি, আমার বাদাম।’