কবে, কোথায় বিয়ে করছেন ভিকি-ক্যাটরিনা

কবে, কোথায় বিয়ে করছেন ভিকি-ক্যাটরিনা

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ক্যাটরিনা কাইফ এবং তরুণ প্রজন্মের অভিনেতা ভিকি কৌশলের প্রেম নিয়ে গুঞ্জন কম হয়নি। সম্প্রতি এই জুটিকে নিয়ে বিয়ের গুঞ্জন উঠেছে। তারা নাকি বিয়ের পরিকল্পনা করছেন। এমনকি বাগদানও নাকি সেরে ফেলেছেন।যদিও পরবর্তী সময়ে এই গুঞ্জন উড়িয়ে দিয়েছে ক্যাটরিনার টিম ও ভিকির বাবা।

সব কিছু ছাপিয়ে তাদের গুঞ্জন চলছেই। ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, চলতি বছর ডিসেম্বরেই গাঁটছড়া বাঁধবেন ভিকি-ক্যাটরিনা। ভারতের যোধপুরের উদয়পুরে হবে বিয়ের আনুষ্ঠানিকতা। ভারতীয় রীতিতে দুই সপ্তাহ ধরে চলবে অনুষ্ঠান।

যদিও এ বিষয়ে ক্যাটরিনা অথবা ভিকি এখনো কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেননি।

‘কফি উইথ করণ’ টক শো’য়ের ষষ্ঠ আসরে ক্যাটরিনা ও ভিকিকে নিয়ে প্রথম আলোচনা শুরু। অনুষ্ঠানের একটি পর্বে ক্যাটরিনার প্রতি ভালো লাগার কথা জানান ভিকি। এরপর বলিউডের বিভিন্ন পার্টিতে একসঙ্গে হাজির হন ভিকি-ক্যাটরিনা।

একসঙ্গে নৈশভোজে গিয়ে প্রেমের গুঞ্জন আরো উসকে দেন তারা। শোনা যায়, গত বছর এপ্রিলে লকডাউনে আইন ভেঙে ক্যাটরিনার সঙ্গে দেখা করেছেন ভিকি। যদিও পরবর্তী সময়ে বিষয়টি অস্বীকার করেন এই অভিনেতা।

 

ক্যাটরিনার ‘সূর্যবংশী’ সিনেমাটি মুক্তির অপেক্ষায়। এতে অক্ষয় কুমারের বিপরীতে অভিনয় করছেন তিনি। বর্তমানে ‘টাইগার থ্রি’ সিনেমার শুটিংয়ের জন্য রাশিয়া গেছেন তিনি। এছাড়াও ‘ফোন ভূত’ সিনেমায় দেখা যাবে তাকে।

অন্যদিকে, ভিকির ঝুলিতে কয়েকটি সিনেমা রয়েছে। ভারতের প্রথম ফিল্ড মার্শাল স্যাম মানেকশকে নিয়ে ‘স্যাম বাহাদুর’ সিনেমায় দেখা যাবে তাকে। সরদার উধাম সিংয়ের বায়োপিকে অভিনয় করছেন তিনি। এছাড়া ‘দ্য ইমমর্টাল অশ্বাথামা’ সিনেমায় অভিনয়ের কথা ছিল তার। কিন্তু সিনেমাটি আপাতত তৈরি না করার সিদ্ধান্ত নিয়েছেন নির্মাতারা।