কলকাতার ভক্তদের কাছে ক্ষমা চেয়ে ‘দেবী’ ছবিটি দেখার আহ্বান

সংগ্রহীত

কলকাতার ভক্তদের কাছে ক্ষমা চেয়ে ‘দেবী’ ছবিটি দেখার আহ্বান

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। কয়েক বছর ধরে কলকাতার সিনেমায় নিয়মিত কাজ করছেন তিনি। তার সুদীর্ঘ ক্যারিয়ারে ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত ‘দেবী’ ছবিটি অন্যতম। এই ছবিটির জন্য কলকাতার ভক্তদের কাছে ক্ষমা চেয়ে ‘দেবী’ ছবিটি দেখার আহ্বান জানিয়েছেন এই অভিনেত্রী।

শনিবার রাতে সোশ্যাল মিডিয়ায় জয়া লিখেছেন, ‘দেবী মুক্তির পর কলকাতায় যারা আমার কাজ ভালোবাসেন তারা দেবী দেখার জন্য অনেকেই আগ্রহ প্রকাশ করেছেন। অজস্র মেসেজ, সোশ্যাল মিডিয়াতে আমি পেয়েছি। পোস্টগুলোতে অনেকেই লিখেছেন যে কবে আমার প্রযোজিত প্রথম ছবিটি আপনারা দেখতে পাবেন। আমি সত্যি অত্যন্ত দুঃখিত এবং ক্ষমাপ্রার্থী যে আমি এখনো এই ছবিটি আপনাদের সামনে আমি নিয়ে আসতে পারিনি। 

কিন্তু আগামীকাল (রবিবার) এই ছবিটি প্রদর্শনের একটি সুযোগ আমি পেয়েছি। ঠিক দুপুর ৪:৪৫ মিনিট-এ নন্দন ২-এ তৃতীয় বাংলাদেশ চলচ্চিত্র উৎসবে। আপনারা সপরিবারে অবশ্যই আসুন, দেবী উপভোগ করুন এবং আমাকে অবশ্যই জানাবেন দেবী আপনাদের কেমন লাগলো। রবিবার ঠিক বিকেল ৪:৪৫ মিনিটে নন্দন-২ এ।

গত বছরের শেষের দিকে কথাসাহিত্যিক হাসান আজিজুল হকের উপন্যাস ‘বিধবাদের কথা’ অবলম্বনে নির্মিত ‘নকশি কাঁথার জমিন’ ছবিতে শুটিং করেছিলেন জয়া।