কানে ঐশ্বরিয়া-অভিষেকের সাথে অনন্ত-বর্ষা

কানে ঐশ্বরিয়া-অভিষেকের সাথে অনন্ত-বর্ষা

বিশ্ব চলচ্চিত্রের সবচেয়ে জমকালো উৎসব কান ফেস্টিভ্যালের ৭৫তম আসরের পর্দা উঠেছে মঙ্গলবার সন্ধায়। কান শহরের পালে দে ফেস্টিভাল ভবনের গ্র্যান্ড থিয়েটার লুমিয়ের গ্র্যান্ড থিয়েটারে হয়েছে উদ্বোধনী অনুষ্ঠান। ৭৫তম আসরের উদ্বোধনের ঘোষণা করেন মার্কিন অভিনেত্রী জুলিয়ান মুর। এবারের আসরে আজীবন সম্মাননা হিসেবে সম্মানসূচক স্বর্ণপাম পেয়েছেন আমেরিকান অভিনেতা-প্রযোজক ফরেস্ট হুইটেকার।

কানের উদ্বোধনী দিনে নজর কেড়েছেন বেশ কয়েকজন আন্তর্জাতিক তারকা। এর মধ্যে বলিউড থেকে দীপিকা পাডুকোন, ঐশ্বরিয়া রাই, এ আর রহমান, উর্বশী রাউতেলা ও তামান্না ভাটিয়া ছড়িয়েছেন রূপ ও সাজসজ্জার দ্যুতি। বাংলাদেশ থেকেও রয়েছেন অনেকে। তারমধ্যে রয়েছেন চিত্রনায়ক অনন্ত জলিল, চিত্রনায়িকা বর্ষা প্রমুখ।

এরমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে দুটি ছবি পোস্ট করেছেন ব্যবসায়ী ও চিত্রনায়ক অনন্ত জলিল। যেখানে অনন্ত জলিল ও তার স্ত্রী বর্ষাকে দেখা যায় বলিউড তারকা ঐশ্বরিয়া ও অভিষেক বচ্চনের সঙ্গে। একটি ছবিতে দেখা যায়, বিশ্বসুন্দরী ঐশ্বরিয়ার সেলফিতে ফ্রেমবন্দী হয়েছেন অভিষেক ও চিত্রনায়িকা বর্ষা। অন্য আরেকটি ছবিতে দেখা যায়, ঐশ্বরিয়া ও অভিষেক বচ্চনের সাথে কোনো বিষয়ে আলাপ করছেন অনন্ত জলিল। ছবি দুটি পোস্ট করে অনন্ত ক্যাপশনে লিখেছেন, ‘একসঙ্গে ঢালিউড ও বলিউড তারকারা।’

অনন্ত জলিল ও বর্ষা মূলত সেখানে গেছেন তাদের মুক্তি প্রতীক্ষিত সিনেমা ‘দিন: দ্য ডে’ ও ‘নেত্রী: দ্য লিডার’ সিনেমার ট্রেলার দেখাতে। কানের মূল উৎসবকে ঘিরে সেখানে বসে বাণিজ্যিক কিছু হাব। তারমধ্যে অন্যতম মার্শে দ্যু ফিল্ম। বিভিন্ন দেশের পরিচালক, প্রযোজক ও পরিবেশকদের মিলন মেলা বসে সেখানে। বাণিজ্যিক শাখায় হল ভাড়া করে অনেকে সিনেমাও দেখান। সেখানেই অনন্ত ও বর্ষা তাদের প্রতীক্ষিত দুটি সিনেমার ট্রেলার প্রদর্শন করবেন। আর এই উৎসবে অংশ নিতে গিয়েই বলিউড তারকা ঐশ্বরিয়া ও অভিষেকের সঙ্গে সাক্ষাৎ হলো তাদের। কাটিয়েছেন কিছু দারুণ মুহূর্তও।