কী সারপ্রাইজ দেবেন মাহি !

কী সারপ্রাইজ দেবেন মাহি !

ঢাকাই চলচ্চিত্রের আলোচিত নায়িকা মাহিয়া মাহি। বিবাহ বিচ্ছেদ নিয়ে এখনও আলোচনাই এই চিত্রনায়িকা। এবার সোশ্যাল মিডিয়ায় স্ট্যাটাস দিয়েছেন আগামী ১৩ সেপ্টেম্বর সারপ্রাইজ দেবেন। তবে কী সারপ্রাইজ? সেটা স্পষ্ট করেন নি। মাহির স্ট্যাটাসে সবাই ধরেই নিয়েছেন যে মাহি গোপনে বিয়ে করেছেন সে খবর হয়তো জানাবেন। এটা আদতে ভক্ত অনুসারী বা সাধারণ সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের কথা। ওই দিন তিনি কী সারপ্রাইজ দেবেন সেটা সময় বলবে।

তবে মাহির বিয়ে নিয়ে যে ঘোলাটে অবস্থা তৈরি হয়েছে তাতে করে এটা সম্পর্কে একটা সুস্পষ্ট ঘোষণা দরকার, সেটাই আসতে চলেছে কি না ভক্তদের সেটাই প্রশ্ন।

মাহি নাকি বিয়ে করেছেন। এমন গুঞ্জন সোশ্যাল মিডিয়ায় বেশ কিছুদিন ধরেই। সে সবকে পাত্তা দিচ্ছেন না মাহি।

এদিকে, বিয়ে করেন নি অথচ সমুদ্রসৈকতের ধারে মাহিকে একা একা ঘুরতে দেখা গেল। মানে মাহি একা, কিন্তু ছবি তুলেছেন কে, বা তার সঙ্গে কে রয়েছে সেটা জানা যায় নি। এরই ধারাবাহিকতায় মাহি ছবিগুলো পোস্ট করে লিখেছেন, ‘পৃথিবীর সবচেয়ে সুখী মানুষটা আমি। ওপরওয়ালা তুমি জাস্ট ওয়াও।  আলহামদুলিল্লাহ।’

 

উল্লেখ্য, সিলেটের মাহমুদ পারভেজ অপুর সঙ্গে ২০১৬ সালের ২৪ মে বিয়ে হয় মাহিয়া মাহির। অপু যুক্তরাজ্য থেকে কম্পিউটার প্রকৌশল নিয়ে পড়ালেখা করে সিলেটে নিজেদের পারিবারিক ব্যবসা দেখাশোনা করেন এখন। তাদের পাঁচ বছরের দাম্পত্য জীবনের এবার ইতি ঘটছে দুজনের সিদ্ধান্তেই।