ক্যাটরিনাকে প্রাক্তন প্রেমিকদের উপহার

ক্যাটরিনাকে প্রাক্তন প্রেমিকদের উপহার

সালমান খান এবং রণবীর কাপুরের সঙ্গে সম্পর্ক স্থাপন করলেও শেষ পর্যন্ত বিয়ের জন্য ভিকি কৌশলকেই বেছে নেন ক্যাটরিনা। কদিন আগেই সাত পাঁকে বাধা পড়েন তারা। কিন্তু উপহারের দিক থেকে ঠিকই ভিকিকে ছাপিয়ে গিয়েছেন ক্যাটরিনার দুই প্রাক্তন। অন্তত ক্যাটকে দেওয়া বিয়ের উপহার সেই কথাই বলছে।

সালমান খান এবং রণবীর কাপুর ক্যাটরিনাকে বিয়েতে বহু মূল্যবান উপহার দিয়ে চমকে দিলেন। শোনা যাচ্ছে, সালমান নাকি প্রায় ৩ কোটি টাকা দামের একটি রেঞ্জ রোভার গাড়ি উপহার দিয়েছেন প্রাক্তন প্রেমিকা ক্যাটরিনাকে। এদিকে ২ কোটি ৭০ লাখের একটি হীরার নেকলেস উপহার দিয়েছেন রণবীর তার এ প্রাক্তনকে। এ ছাড়া আরও দিয়েছেন  কয়েক লাখ টাকার সুগন্ধি।

ভিকি কৌশল বিয়ের জন্য নববধূ ক্যাটরিনাকে নীলা পাথরের চারদিকে হীরকখণ্ডবিশিষ্ট আংটি উপহার দিয়েছেন। সেটির বাজারমূল্য ১.৩ কোটি রুপি। ভিকি নিজের স্বপ্নের রাণীকে যুক্তরাজ্যের রাজবধূ লেডি ডায়নার মতোই বিয়ের আংটি উপহার দিলেও ক্যাটরিনা তার দুই প্রাক্তন দিয়েছেন এর চেয়েও দামি উপহার।

বলিউডের অন্য তারকারাও ভিক্যাট জুটিকে নানা উপহারে সুশোভিত করেছেন। রণবীরের প্রেমিকা আলিয়া ভাট দিয়েছেন লাখ রুপিমূল্যের সুগন্ধি। ভিক্যাট জুটির প্রতিবেশী আরেক বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা দিয়েছেন ৬.৪ লাখ রুপির হীরার কানের দুল। নবদম্পতিকে বাংলো সাজানোর জন্য বলিউড বাদশাহ শাহরুখ খান উপহার দিয়েছেন দেড় লক্ষ রুপির পেইন্টিং।

পিছিয়ে নাই অন্য বলিউড তারকারাও। গ্রিক গড খ্যাত হৃতিক রোশন দিয়েছেন বিএমডব্লু বাইক। ভিকির বন্ধু তাপসী পান্নু দিয়েছেন ১.৪ লাখ রুপির প্লাটিনাম ব্রেসলেট।

গত ৯ ডিসেম্বর রাজস্থানের একটি ঐতিহাসিক প্রাসাদে বিয়ের আনুষ্ঠানিকতা সারেন বলিউড তারকা ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল।