খালেদা জিয়ার নির্দেশে সেনাবাহিনীর সঙ্গে কথা বলি : হাফিজ

সংগ্রহীত

খালেদা জিয়ার নির্দেশে সেনাবাহিনীর সঙ্গে কথা বলি : হাফিজ

বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর (অব)হাফিজউদ্দিন আহমেদ অভিযোগ করেছেন, বিএনপিতে মুক্তিযোদ্ধাদের কোণঠাসা করার কাজ করছে একটি অংশ।  শোকজ পা্ওয়ার প্রেক্ষিতে ডাকা সংবাদ সম্মেলনে তিনি এই অভিযোগ করেন।

বনানীতে নিজের বাসভবনে সাংবাদিকদের মুখোমুখি হন তিনি। 

বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর হাফিজ বলেন, বিএনপির শীর্ষ নেতাদের (খালেদা জিয়া বা তারেক রহমান) নামে কোন অসৌজন্যমূলক বক্তব্য রাখেননি উল্লেখ করে, তিনি বলেন, ঢালাও অভিযোগ করে  তাকে অবিচারের শিকার করা হচ্ছে।

এক এগারোর সময় তাকে মহাসচিব ঘোষণা করা সম্পর্কে তিনি কিছুই জানতেন না বলে দাবি করেন। বরং তখনকার ১০৫ জন বিএনপির এমপিকে ফেরদৌস কোরেশির কিংস পার্টি যোগদান থেকে বিরত রেখে, বিএনপিকে দ্বিখন্ডিত হওয়ার হাত থেকে তিনি রক্ষা করেছেন বলেও সাংবাদিকদের জানান। 

মেজ হাফিজ বলেন, ‘বিএনপিকে ভাঙনের হাত থেকে রক্ষা করেছি। এক এগারোতে খালেদা জিয়ার নির্দেশই বিএনপিকে ক্ষমতায় বসাতে সেনাবাহিনীর সদস্যদের সঙ্গে কথা বলেন। দলে কিছু টাউট বাটপার আছে  যারা তাকে সংস্কারপন্থী বলে অপ্রচার চালায়। 

ঢাকার শহরে নিজের কোন বাড়ি নাই উল্লেখ করে মেজর হাফিজ বলেন  বিএনপিতে এমনও নেতা আছে যাদের ১০০টিরও বেশী বাড়ি আছে এই রাজধানীতে।

তার বিরুদ্ধে বিরুদ্ধে অন্তত দুর্নীতির কোন অভিযোগ নেই উল্লেখ করে  কমিটি ও মনোনয়ন বানিজ্যর বিষয়টি তদন্ত করে কাউন্সিলে পেশ করার  দাবি জানান মেজর (অব)হাফিজ উদ্দিন আহমেদ বীর বিক্রম ।