খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মালয়েশিয়ায় দোয়া ও আলোচনা সভা

খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মালয়েশিয়ায় দোয়া ও আলোচনা সভা
বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনা করে দোয়া ও আলোচনা সভা করেছে জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা (জাসাস) মালয়েশিয়া শাখা।
স্থানীয় সময় রোববার (২৪ এপ্রিল) সন্ধ‌্যায় রাজধানী কুয়ালালামপুরের একটি রেস্টুরেন্টে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন সংগঠনের আহ্বায়ক শেখ আসাদুজ্জামান মাসুম।
শুরুতে পবিত্র কোরআন তিলাওয়াত, দোয়া ও মোনাজাত পরিচালনা করেন আবু বক্কর।
জাসাস নেতা ইমতিয়াজ আবিরের সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন মালয়েশিয়া বিএনপির সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য মোশাররফ হোসেন। বিশেষ অতিথি ছিলেন মালয়েশিয়া বিএনপির সহসাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন লিটন, সাংগঠনিক সম্পাদক মির্জা সালাহউদ্দিন।
সভায় বক্তারা বলেন, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান বাংলাদেশের স্বাধীনতাযুদ্ধে যেমন অবদান রেখেছিলেন, তেমনি দেশ ও গণতন্ত্রের মুক্তির জন্য দেশনেত্রী বেগম খালেদা জিয়া তার জীবন বিলিয়ে দিচ্ছেন। আজ তিনি অসুস্থ অবস্থায় রয়েছেন। তাই আসুন, আমরা তার আশু রোগমুক্তি কামনা করে দেশনেত্রীর সুস্থতাসহ দীর্ঘ হায়াত কামনা করি।
এছাড়া শেখ হাসিনার সরকার পতনে দেশ ও প্রবাসে এক দফার আন্দোলন গড়ে তোলার ওপর গুরুত্বারোপ করে বলেন, খালেদা জিয়ার কিছু হলে তার দায়দায়িত্ব শেখ হাসিনাকেই নিতে হবে।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ক্লাং মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক ইসমাইল মজুমদার, জাসাস নেতা হাজি আবদুল হামিদ মিন্টু, রুবেল আহমেদ, আমিনুল হোসেন আমিন, শাহিনুল ইসলাম শাহিন, কামাল হোসেন, মালয়েশিয়া স্বেচ্ছাসেবক দলের প্রচার সম্পাদক এম এম মারুফ এলাহী, মালয়েশিয়া যুবদলের কর্মবিষয়ক সম্পাদক জাহাঙ্গীর হাওলাদার, নারায়ণগঞ্জ জেলা জাতীয়তাবাদী ফোরামের সভাপতি আমজাদ হোসেন মৃধাসহ মালয়েশিয়া বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতরা।
এ সময় জাতীয়তাবাদী তরুণ প্রজন্ম দল মালয়েশিয়া শাখার নেতা ছোটন ভূঁইয়ার আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও ইফতারের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।