খুলনায় দুর্বৃতের গুলিতে হত্যা মামলার আসামি নিহত

খুলনায় দুর্বৃতের গুলিতে হত্যা মামলার আসামি নিহত

খুলনা নগরের মুজগুন্নী এলাকায় মোল্যা জুলকার নাঈম (৩৮) ওরফে মারজান আহমেদ নামে এক যুবককে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা।  নাঈম ইউপি চেয়ারম্যান হালিম গাজী হত্যা মামলার চার্জশিটভুক্ত আসামি।

বুধবার (২৮ জুন) রাত সাড়ে ৮টার দিকে নগরের মুজগুন্নী বাসস্ট্যান্ডের সামনে এ ঘটনা ঘটে।

নিহত নাঈম দীঘলিয়া উপজেলার সুগন্ধী গ্রামের মৃত সোহরাব মোল্যার ছেলে।  বছর খানেক ধরে মুজগুন্নী এলাকায় নানা বাড়িতে থাকতেন নাঈম।

তিনি সেনহাটি বাজার কমিটির সেক্রেটারি।  নাঈম খুলনা জেলা আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক ও দিঘলিয়া উপজেলার সেনহাটি ইউনিয়নের চেয়ারম্যান গাজী আব্দুল হালিম হত্যা মামলার আসামি।

নিহতের মামা রিয়াজ বলেন, সন্ধ্যায় বাড়ি থেকে বের হয় নাঈম। রাত সাড়ে ৮টার দিকে আবার বাড়ির উদ্দেশে রওনা হয় সে। পথে মুজগুন্নী বাসস্ট্যান্ডের সামনে এলে মোটরসাইকেলে আসা দু’জন যুবক খুব কাছ থেকে তাকে গুলি করেন। এসময় একটি গুলি তার বাম চোয়ালে লাগলে সে মাটিতে লুটিয়ে পড়ে। এরপর আরও দুইটি গুলি ছুড়ে দ্রুত পালিয়ে যান তারা।

পুলিশ জানায়,ঘটনার পর স্থানীয় লোকজন নাঈমকে উদ্ধার করে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক রাত ৯টা ১০ মিনিটে তাকে মৃত ঘোষণা করেন। ইউপি চেয়ারম্যান হালিম গাজী হত্যা মামলার চার্জশিটভুক্ত আসামি তিনি।

খালিশপুর থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) নিমাই কুন্ডু বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে এসেছি। খোঁজ-খবর নেওয়া হচ্ছে। পরে বিস্তারিত জানাতে পারব।