গাজীপুরে চলন্ত বাসে নারী ধর্ষণ: চালক গ্রেফতার

গাজীপুরে চলন্ত বাসে নারী ধর্ষণ: চালক গ্রেফতার

চলন্ত বাস থেকে পালিয়ে যায় হেলপার। আর প্রায় ২০ কিলোমিটার দূরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের মেম্বার বাড়ি এলাকায় জয়দেবপুর থানা পুলিশের হাতে ধরা পড়ে চালক মো. সাদ্দাম হোসেন।

গাজীপুরে চলন্ত বাসে ধর্ষণের শিকার হয়েছেন এক নারী হকার । এ ঘটনায় পুলিশ স্থানীয় তাকওয়া পরিবহনের চালক মো.সাদ্দাম হোসেনকে গ্রেফতার করেছে ।

ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের মেম্বার বাড়ী এলাকা থেকে রোববার রাতে জয়দেবপুর থানা পুলিশ তাকে গ্রেফতার করে। তবে চলন্ত অবস্থায় গাড়ি থেকে লাফিয়ে পালিয়ে যায় গাড়ির হেলপার শরীফ আহমেদ ।

জয়দেবপুর থানার ওসি জাবেদুল ইসলাম জানান, শনিবার রাতে জেলার কালিয়াকৈরের চন্দ্রা এলাকা থেকে তাকওয়া পরিবহনের গাড়িতে উঠেন ওই নারী হকার। চলন্ত বাসটি কোনাবাড়ি ফ্লাইওভারের উপরে যেতেই ওই চালক ও হেলপার হকার নারীকে অনৈতিক প্রস্তাব দেয় ।

তাদের প্রস্তাবে রাজি না হওয়ায় গাড়ি থামিয়ে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে চালক ও হেলপার। এক পর্যায় তাকে একাধিকবার ধর্ষণ করে হেলপার শরীফ আহমেদ।

সড়কে টহলরত পুলিশ ওই নারীর চিকিৎকারে এগিয়ে আসতে গেলেই পুলিশের সিগনাল ভেঙ্গে বাস নিয়ে পালাতে চায় চালক ও হেলপার। এসময় প্রায় ২০ কিলোমিটার দূরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের মেম্বার বাড়ি এলাকায় জয়দেবপুর থানা পুলিশের হাতে ধরা পড়ে চালক মো. সাদ্দাম হোসেন।