গোসলের ভিডিও দেখিয়ে তরুণীকে একাধিকবার ধর্ষণের অভিযোগ

গোসলের ভিডিও দেখিয়ে তরুণীকে একাধিকবার ধর্ষণের অভিযোগ

ঘটনাটি কুমিল্লার মুরাদনগর এলাকার। গোপনে গোসলের ভিডিও ধারণ, পরে সেই ভিডিও দিয়ে ব্লাকমেইল করে এক তরুণীকে একাধিকবার ধর্ষণের অভিযোগ উঠেছে এক যুবকের বিরুদ্ধে।

গত রোববার বিষয়টি সমাধানে সালিস ডাকা হয়।

কিন্তু তাতেও সমাধান না হওয়ায় আজ বুধবার ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা চালিয়েছেন ওই তরুণী।

ভুক্তভোগীর অভিযোগ, দুই মাস আগে গোসলের সময় অভিযুক্ত জনি গোপনে তার গোসলের ভিডিও ধারণ করেন। শারীরিক সম্পর্কে না জড়ালে সেই ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেওয়ার ভয় দেখিয়ে একাধিকবার তার সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করেন ওই যুবক।

ভুক্তভোগীর মা জানান, ঘটনা জানাজানি হলে গত রোববার স্থানীয়ভাবে বিষয়টি সমাধানের চেষ্টা করা হয়। কিন্তু সালিসের দিন অভিযুক্ত জনি পালিয়ে গেলে আত্মহত্যার চেষ্টা চালায় তার মেয়ে। বর্তমানে তাকে স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে বলে জানিয়েছেন তরুণীর মা।

পূর্বধইর পশ্চিম ইউপির নব-নির্বাচিত চেয়ারম্যান আব্দুর রহিম পারভেজ বলেন, ‘ঘটনাটি স্পর্শকাতর হওয়ায় মেয়েটির ভবিষ্যতের কথা চিন্তা করি। এলাকার গণ্যমান্য লোকজন দু’পক্ষকে আমার বাড়িতে নিয়ে এসে সালিসে বসার চেষ্টা করে। কিন্তু অভিযুক্ত জনি দেবনাথ উপস্থিত না হওয়ায় বিষয়টি সমাধান করা সম্ভব হয়নি। ’

অভিযুক্ত জনি দেবনাথের মা বলেন, ‘শুনেছি একটি ভিডিও নিয়ে কি জানি হইছে। এর বেশি আমি কিছু জানি না’।

ঘটনা সত্যি হলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন বাঙ্গরা বাজার থানার ওসি কামরুজ্জামান তালুকদার। বলেন, ধর্ষণের ঘটনায় কেউ অভিযোগ করেনি।