চতুর্থ টি-টোয়েন্টিতে টাইগারদের সম্ভাব্য একাদশ

চতুর্থ টি-টোয়েন্টিতে টাইগারদের সম্ভাব্য একাদশ

বাংলাদেশ-নিউজিল্যান্ড পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের আজ চতুর্থ ম্যাচ। মিরপুর শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বিকেল ৪টায় মাঠে নামবে বাংলাদেশ। ২-১ ব্যবধানে এগিয়ে থাকা আত্মবিশ্বাসী মাহমুদুল্লাহ রিয়াদের দল এক ম্যাচ হাতে রেখেই সিরিজ নিশ্চিত করতে চাইবে।

এর আগে প্রথম দুই ম্যাচেই জয় তুলে নেয় মাহমুদুল্লাহ-মুশফিকরা। তৃতীয় ম্যাচে হারলেও অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজ জয় ও চলতি সিরিজের প্রথম দুই ম্যাচ জয়ের পেছনে মূলমন্ত্র আত্মবিশ্বাস ও দলগত পারফরম্যান্স।

তবে বাংলাদেশ যতই আত্মবিশ্বাসী হোক না কেন ছেড়ে কথা বলবে না নিউজিল্যান্ডও। তার আভাস কিছুটা পাওয়া গেছে দ্বিতীয় ও তৃতীয় ম্যাচে। প্রথম দুই ম্যাচে হেরে গেলেও তৃতীয় ম্যাচ খুব স্বাচ্ছন্দে জিতে নিয়েছে ব্ল্যাকক্যাপসরা। তাই এই ম্যাচেও লড়াই করেই যে জিততে হবে এমন বার্তা দিয়েই রেখেছে সফরকারী দল। আর এ জন্য প্রস্তুত থাকতে হবে মাহমুদউল্লাহ রিয়াদের দলকে।

 

তৃতীয় ম্যাচ হেরে গেলেও বাংলাদেশ আজও অভিন্ন একাদশের ওপরই ভরসা রাখতে পারে বলে মনে করা হচ্ছে। তবে আবার অনেকেই মনে করছে সৌম সরকারকেও আজ একাদশে রাখা হতে পারে।

বাংলাদেশের সম্ভাব্য একাদশ

মাহমুদুল্লাহ রিয়াদ (অধিনায়ক), লিটন দাস, নাঈম শেখ, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, নুরুল হাসান সোহান, শেখ মেহেদী হাসান, আফিফ হোসেন ধ্রুব, নাসুম আহমেদ, সাইফউদ্দিন ও মুস্তাফিজুর রহমান।