চেন্নাইয়ের বড় ধাক্কা, আইপিএলে দীপক চাহারকে নিয়ে সংশয়

চেন্নাইয়ের বড় ধাক্কা, আইপিএলে দীপক চাহারকে নিয়ে সংশয়

বড় ধাক্কা চেন্নাই শিবিরে। গোটা আইপিএলে দীপক চাহারকে নাও পেতে পারে সিএসকে। আইপিএলের প্রস্তুতি পর্ব শুরু করতে গতকাল বুধবার (২ মার্চ) চেন্নাই সুপার কিংসের সঙ্গে যোগ দেন এমএস ধোনি। সেদিনই এই দুঃসংবাদ এলো।

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে একদিনের সিরিজের শেষ ম্যাচে চোট পেয়েছিলেন চাহার। আইপিএলের প্রাথমিক পর্ব থেকে তখনই ছিটকে গিয়েছিলেন। আশা ছিল টুর্নামেন্টের মাঝামাঝি হয়ত ফিট হয়ে আবার দলের সঙ্গে যোগ দেবেন। কিন্তু সেই সম্ভাবনা খুবই কম। গোটা আইপিএলেই অনিশ্চিত দীপক চাহার।

থাই মাসেলে চোট রয়েছে ভারতীয় পেসারের। বর্তমান পরিস্থিতি অনুযায়ী আইপিএলের অধিকাংশ ম্যাচই মাঠের বাইরে কাটাতে হবে। এমনকী আশঙ্কা করা হচ্ছে, হয়ত পুরো আইপিএলেই খেলতে পারবে না চেন্নাইয়ের পেসার।

বর্তমানে রিহ্যাবে রয়েছেন চাহার। ২৬ মার্চ শুরু আইপিএল। তার আগে কোনওভাবেই তার ফিট হওয়ার সম্ভাবনা নেই। টুর্নামেন্টের শেষপর্বে তাকে পাওয়া যাবে কিনা সেটাও বোঝা যাচ্ছে না। আইপিএল নিলামে এবার হইচই ফেলে দিয়েছিলেন দীপক চাহার। আকাশছোঁয়া দর উঠেছিল ভারতীয় পেসারের। শেষ পর্যন্ত ১৪ কোটি রূপি দিয়ে তাকে কিনেছিল তারই পুরানো দল চেন্নাই।

আইপিএলের ইতিহাসে কোনও ভারতীয় পেসারের এত দাম ওঠেনি। চাহারকে রেখেই বোলিং বিভাগ সাজিয়েছিলেন ধোনি। ভারতের জার্সিতে ব্যাট হাতেও নিজেকে মেলে ধরেছিলেন। চাহারের পরিস্থিতি চেন্নাই শিবিরের কাছে বড় ধাক্কা। তার অনুপস্থিতিতে সিএসকে বোলিংয়ে ধার অনেকটাই কমে যাবে।