জীবনে প্রথম যুক্তরাষ্ট্র গেলেন শাকিব, ছবি তুলে বললেন ‘আলহামদুলিল্লাহ’

জীবনে প্রথম যুক্তরাষ্ট্র গেলেন শাকিব, ছবি তুলে বললেন ‘আলহামদুলিল্লাহ’

ঢাকাই ছবির জনপ্রিয় নায়ক শাকিব খান এখন যুক্তরাষ্ট্রে রয়েছেন। চলচ্চিত্রে দীর্ঘ সময়ে অনেক দেশে গেলেও কখনো যুক্তরাষ্ট্রে যাওয়া হয়নি শাকিবের। এবার গেলেন, তবে শুটিংয়ে নয়। নিউইয়র্ক শহরে অনুষ্ঠিত হতে যাওয়া ‘ঐক্য-চ্যানেল আই মিউজিক অ্যাওয়ার্ড ২০২১’-এর আসরে পারফর্ম করতেই এবার আমেরিকা সফরে শাকিব।

এর আগে একাধিকবার সিনেমার শুটিং করতে যুক্তরাষ্ট্রে ভিসার আবেদন করেছিলেন শাকিব। তবে ভিসা মেলেনি। এবার ভিসা পেতেই উড়ে গেলেন যুক্তরাষ্ট্রে।

শুক্রবার (১২ নভেম্বর) যুক্তরাষ্ট্রের উদ্দেশে ঢাকা ছাড়েন শাকিব। সেখানে পৌঁছে টাইমস স্কয়ারে দাঁড়ানো একটি ছবি পোস্ট করে সামাজিক যোগাযোগমাধ্যমে শাকিব লিখেছেন, ‘নিউ হোপস। আলহামদুলিল্লাহ। ’

ছবিতে দেখা যাচ্ছে, শাকিবের পরনে কালো রঙের একটি শীত পোশাক। মাথায় টুপি, হাতে টিস্যু মোড়ানো পানীয়র মগ। হাসিমাখা মুখে তিনি তাকিয়ে আছেন ক্যামেরার লেন্সে।

প্রসঙ্গত, স্বাধীনতার ৫০ বছর উপলক্ষে অনুষ্ঠিতব্য এই অনুষ্ঠানের অন্যতম অতিথি এই চিত্রনায়ক। অ্যাওয়ার্ড অনুষ্ঠান পরিচালনা করবেন ইজাজ খান স্বপন। তিনি গণমাধ্যমকে বলেন, শাকিব খান ছাড়াও দেশের জনপ্রিয় অনেক তারকা অনুষ্ঠানে সেখানে যাচ্ছেন। যুক্তরাষ্ট্রে দেশের একাধিক গুণী শিল্পী রয়েছেন। তারাও অনুষ্ঠানে অংশ নেবেন।