টিকা দিতে বের হয়ে ৬ দিন ধরে নিখোঁজ মা-মেয়ে

টিকা দিতে বের হয়ে ৬ দিন ধরে নিখোঁজ মা-মেয়ে

৫ মাসের কন্যা শিশুসহ শারমীন আক্তার নামে এক গৃহবধূ নিখোঁজের ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন ওই গৃহবধূর স্বামী মো. কাওসার গাজী। ঘটনা নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে।

পুলিশ সূত্রে জানা গেছে, টিকা দিতে বের হয়ে ৬ দিন ধরে নিখোঁজ রয়েছেন মা-মেয়ে। পরে গতকাল শনিবার রাতে শিশুর বাবা মো. কাওসার গাজী বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় সাধারণ ডায়েরি করেছেন।

যারা নিখোঁজরা হয়েছেন, শারমীন আক্তার (২১) এবং তার মেয়ে আয়শা (৫ মাস)।

সাধারণ ডায়েরিতে মো. কাওসার গাজী উল্লেখ করেন, তারা স্বামী-স্ত্রী উভয়ে আদমজী ইপিজেডস্থ একটি পোশাক কারখানায় চাকরি করতেন। গত ১২ ডিসেম্বর সকাল ৮টায় একই সাথে তারা কর্মস্থলে যান। সকাল ১০টার সময় তার স্ত্রী শারমীন আক্তার চাকরি হইতে রিজাইন দিয়ে বাসায় ফিরে যায়। পরে দুপুর সাড়ে ১২টার দিকে মিজমিজি পাগলা বাড়িস্থ বাসা থেকে তার স্ত্রী শারমীন আক্তার মেয়ে আয়শাকে নিয়ে হাসপাতালে টিকা দিবে বলে বের হয়। পরবর্তীতে তারা আর বাসায় ফিরে যায়নি।

সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মশিউর রহমান জানান, শিশুসহ মা নিখোঁজ হওয়ার খবর পাওয়া গেছে। এ ঘটনায় তার স্বামী থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে এবং নিখোঁজের খবরটি বার্তার মাধ্যমে সব জায়গায় দেওয়া হয়েছে।