টিজারে ঝড় তুললেন সালমান খান-ক্যাটরিনা

টিজারে ঝড় তুললেন সালমান খান-ক্যাটরিনা
প্রথমে বলিউডের কিং, আর তারপর বলিউডের টাইগার। গত কয়েক সপ্তাহ ধরে বলিউডের মেজাজ একেবারে ফুরফুরে করে দিলেন শাহরুখ ও সালমান। বলিউডের এই দুই খান অনুরাগীদের দীর্ঘদিনের অপেক্ষায় টানলেন ইতি। ঝলক দেখালেন তাদের আসন্ন ছবির।
পাঠান’ সেজে শাহরুখ যেমন উত্তাপ বাড়ালেন, তেমনি টাইগার অবতারে সালমান তুললেন ঝড়। কয়েক সেকেন্ডের টিজারে সালমান বুঝিয়ে দিলেন, বক্স অফিসকে নিজের হাতের মুঠোয় করতে একেবারে তৈরি তিনি। আর সালমানের সঙ্গে যখন ক্যাটরিনা কাইফ, তখন তো পর্দায় ম্যাজিক চলবেই।

ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়, ‘টাইগার থ্রি’র শুটিং নিয়ে বেশ কয়েকমাস ধরেই ব্যস্ত ছিলেন সালমান ও ক্যাটরিনা। তবে ক্যাটরিনার বিয়ের জন্য কিছুটা হলেও পিছিয়ে যায় এ ছবির শুটিং। বিয়ে পর্ব কাটিয়ে ক্যাটরিনা ফিরেছেন শুটিং ফ্লোরে। জানুয়ারি মাসের শুরুর দিকে ‘টাইগার থ্রি’র ছবির ক্লাইম্যাক্স শুটিংও করে ফেলেছেন।

শুক্রবার (৪ মার্চ) টুইটারে সালমান শেয়ার করলেন ‘টাইগার থ্রি’ ছবির টিজার। যেখানে ক্যাটরিনা দেখা গেল একেবারে অ্যাকশন অবতারে। ক্যাটরিনা যখন অ্যাকশনে মত্ত, তখন চাদর মুড়ি দিয়ে শুয়ে ছিলেন সালমান! চাদর সরাতেই দেখা গেল সালমানের টাইগার রূপ! যা দেখে ইতোমধ্যেই অনুরাগীদের হইচই শুরু।

টিজারে দেখা যায়, আগের ছবিগুলোর ধারাবাহিকতা ধরে রেখে দুজনই আবারো হাজির হচ্ছেন বড় পর্দায় তারই যেন আভাস পাওয়া গেল।

ভিডিওতে দেখা যায়, চাকু হাতে মারপিটে ব্যস্ত রাফ অ্যান্ড টাফ ক্যাটরিনা, কিছুক্ষণ পর তা থামিয়ে এগিয়ে যান সালমানের দিকে আর প্রশ্ন করেন রেডি? জবাবে সালমান বলেন, টাইগার সবসময়ই প্রস্তুত। এরপর ক্যাটরিনা সালমানের কাঁধে হেলান দিয়ে দাঁড়ালে সালমান বলেন, আমরা আসছি। ছোট এ ভিডিওতেই আভাস পাওয়া যায় কতটা মারকুটে হতে যাচ্ছে তাদের এ সিনেমা। ভক্তরাও বেশ পছন্দ করেছে এ এনাউন্সমেন্ট। যা রীতিমতো ভাইরাল সোশাল মিডিয়ায়ও।

এর আগে ২০১২ সালে মুক্তি পায় সালমান-ক্যাটরিনা জুটির ‘এক থা টাইগার’। ২০১৭ সালে ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবিতে ফিরে আসে এ জুটি। গুপ্তচর টাইগারের অ্যাকশন আর সালমান-ক্যাটরিনার জমজমাট প্রেম বক্স অফিস কাবু করে রেখেছিল।

সেই ম্যাজিককে সঙ্গে নিয়েই ৫ বছর পর ফের হাজির সল্লু-ক্যাট। কয়েক মিনিটের টিজারেই টাইগার থ্রি বুঝিয়ে দিল এবারও ইদের বক্স অফিস থাকবে সালমানের কবজায়। ২১ এপ্রিল, ইদের মৌসুমেই মুক্তি পাবে সালমানের ‘টাইগার থ্রি’। ছবিটি মুক্তি পাবে হিন্দি, তামিল, তেলগুতে।