তানজিন তিশা এবার ইনফিনিক্সের ব্র্যান্ড অ্যাম্বাসেডর

তানজিন তিশা এবার ইনফিনিক্সের ব্র্যান্ড অ্যাম্বাসেডর

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী ও মডেল তানজিন তিশা। সাবলীল অভিনয়ের মাধ্যমে লাখো দর্শকের হৃদয়ে স্থান করে নিয়েছে এই অভিনেত্রী। এবার অভিনয়ের বাইরে এসে প্রিমিয়াম স্মার্টফোন ব্র্যান্ড ইনফিনিক্সের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন তিশা। সম্প্রতি তিশার সঙ্গে চুক্তি সম্পাদনের ঘোষণা দিয়েছে প্রতিষ্ঠানটি।

এখন থেকে ইনফিনিক্স ব্র্যান্ডের মোবাইল ও বিভিন্ন ডিভাইসের প্রচারে অংশ নিতে দেখা যাবে তানজিন তিশাকে। বাংলাদেশে নিজেদের তৈরি স্মার্টফোনের মান এবং পণ্য সম্পর্কে গ্রাহকদের জানাতে সম্প্রতি বিভিন্ন লক্ষণীয় পদক্ষেপ গ্রহণ করেছে ইনফিনিক্স। এরই অংশ হিসেবে ইনফিনিক্স মোবাইলের প্রচারণায় যুক্ত হলেন হালের জনপ্রিয় এই অভিনেত্রী।

নিজ গুণে অভিনয় জগতে ইতোমধ্যেই তরুণদের প্রিয় হয়ে উঠেছেন অভিনেত্রী তানজিন তিশা। বাংলাদেশে স্মার্টফোন ব্যবহারকারীদের সঙ্গে ইনফিনিক্সের সম্পর্ক আরও দৃঢ় করতে এই চুক্তি সহায়ক হবে বলে মনে করছে সংশ্লিষ্টরা।

 

এ প্রসঙ্গে তানজিন তিশা বলেন, ‘তরুণদের পছন্দের প্রিমিয়াম স্মার্টফোন ব্র্যান্ড ইনফিনিক্সের সঙ্গে যুক্ত হতে পেরে আমি সত্যিই আনন্দিত ও ভীষণ আশাবাদী। উঠতি স্মার্টফোন ব্র্যান্ড হিসেবে দ্রুত বর্ধনশীল বাজারে ব্যবহারকারীদের চাহিদা অনুযায়ী বাজেটবান্ধব আধুনিক প্রযুক্তিসম্পন্ন ও উদ্ভাবনী পণ্য নিয়ে নিয়মিতই নিজেদের জানান দিচ্ছে ইনফিনিক্স। ধারাবাহিকভাবে পণ্যের প্রযুক্তিগত মান, আধুনিক ডিজাইন এবং গুণগত মান ধরে রেখে তরুণ প্রজন্মের পছন্দের হয়ে উঠা এমন একটি ব্র্যান্ডের প্রতিনিধিত্ব করতে পারা আমার জন্য অনেক সম্মানের।’