তামাককে না, মোটা অঙ্কের প্রস্তাব ফেরালেন আল্লু অর্জুন

তামাককে না, মোটা অঙ্কের প্রস্তাব ফেরালেন আল্লু অর্জুন
নাচ, গান আর অভিনয়ে দর্শকনন্দিত অভিনেতা আল্লু অর্জুন। অভিনয়ের পাশাপাশি তিনি নাচের জন্যও বেশ কয়েকবার পেয়েছেন সেরার পুরস্কার। তবে তারকা হলেও বেছে বেছে ভালো কাজ করার নীতিতে বিশ্বাসী আল্লু। যার প্রমাণও মিলেছে।
সম্প্রতি আল্লু অর্জুনকে বিজ্ঞাপনের জন্য প্রস্তাব দেয় একটি তামাক কোম্পানি। এ জন্য তাকে মোটা অঙ্কের পারিশ্রমিক দেওয়া হবে বলেও জানায় তারা। কিন্তু প্রস্তাবটি ফিরিয়ে দিয়েছেন আল্লু।

ভারতীয় গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার একটি প্রতিবেদনে অভিনেতার ঘনিষ্ঠ একটি সূত্র জানান, ‘দ্বিতীয় কোনো চিন্তা না করেই আল্লু তামাকের বিজ্ঞাপনের প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন। কারণ তিনি তামাক সেবন করেন না। তিনি চান না বিজ্ঞাপন দেখে তার ভক্তরা তামাক সেবন শুরু করুক। তারা এতে আসক্তও হতে পারে। সিনেমায় অনেক সময় ধূমপানের বিষয়টি তিনি এড়াতে পারেন না। কিন্তু অন্য সময় তিনি যতটুকু সম্ভব এটির বিরুদ্ধে কথা বলার চেষ্টা করেন।
পুষ্পা: দ্য রাইজ’ সিনেমা মুক্তির পর দর্শক-সমালোচকদের প্রশংসায় ভাসছেন এই অভিনেতা। বক্স অফিস বেশ ভালো ব্যবসা করেছে সিনেমাটি। এর আগে একটি রং ফর্সাকারী ক্রিমের বিজ্ঞাপনের প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন সাই পল্লবী। জানা যায়, বিজ্ঞাপনটির জন্য এই অভিনেত্রীকে ২ কোটি রুপি পারিশ্রমিক দিতে চেয়েছিল প্রতিষ্ঠানটি। কিন্তু এই ধরনের পণ্যের প্রচার করতে চান না জানিয়ে প্রস্তাব ফিরিয়ে দেন সাই।