তালতলা মার্কেটের সামনে বিএনপির সমাবেশ চলছে

সংগ্রহীত

তালতলা মার্কেটের সামনে বিএনপির সমাবেশ চলছে

দেশব্যাপী নিরপেক্ষ নির্বাচন ও ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবিতে ঢাকা মহানগর উত্তর বিএনপির উদ্যোগে রাজধানীর খিলগাঁও তালতলা মার্কেটের সামনে সমাবেশ শুরু হয়েছে।

বুধবার (১০ মার্চ) বেলা ২টায় কোরআন তেলাওয়াতের মাধ্যমে সমাবেশ শুরু হয়।

সমাবেশে সভাপতিত্ব করছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের গত নির্বাচনে বিএনপির প্রার্থী দলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য তাবিথ আওয়াল। বেলা পৌনে ৩টায় সমাবেশ মঞ্চে উপস্থিত হন সমাবেশের প্রধান অতিথি বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

অন্যদের মধ্যে উপস্থিত আছেন, স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমান, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি, চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ও চসিকে দলের মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন, খুলনা মহানগর সভাপতি ও মেয়র প্রার্থী নজরুল ইসলাম মনজু, বরিশাল মহানগর সভাপতি ও মেয়র প্রার্থী মজিবর রহমান সরোয়ার, ঢাকা দক্ষিণ সিটিতে দলের প্রার্থী ও বিএনপির আন্তর্জাতিক বিষয়ক কমিটির সদস্য ইঞ্জিনিয়ার ইশরাক হোসেনসহ দলের সিনিয়র নেতারা।

সমাবেশটি পরিচালনা করছেন ঢাকা মহানগর উত্তর বিএনপির সিনিয়র সহ সভাপতি মুন্সি বজলুল বাসিদ আনজু ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এ এফ এম আব্দুল আলিম নকি।

মোহাম্মদপুর শহীদ পার্ক মাঠে এই প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও মঙ্গলবার (০৯ মার্চ) মধ্য রাতে আইন-শৃঙ্খলা বাহিনীর অনুরোধে স্থান পরিবর্তন করে তালতলা মার্কেটের সামনে সমাবেশ করছে বিএনপি।