তৈমুর আলম খন্দকারের পর বিএনপির সাধারণ সম্পাদক এ টি এম কামালকে দল থেকে বহিষ্কার

তৈমুর আলম খন্দকারের পর বিএনপির সাধারণ সম্পাদক এ টি এম কামালকে দল থেকে বহিষ্কার
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এ টি এম কামালকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। মঙ্গলবার (১৮ জানুয়ারি) বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত চিঠিতে এ সিদ্ধান্ত জানানো হয়।
চিঠিতে বলা হয়েছে, দলীয় শৃঙ্খলাপরিপন্থি কর্মকাণ্ডে জড়িত থাকার সুস্পষ্ট অভিযোগের পরিপ্রেক্ষিতে বিএনপির গঠনতন্ত্র অনুযায়ী আপনাকে (এ টি এম কামাল) দলের প্রাথমিক সদস্যপদসহ সব পর্যায়ের পদ থেকে বহিষ্কার করা হলো।
এর আগে, সোমবার এ টি এম কামাল গণমাধ্যমে বলেন, দলীয় সিদ্ধান্তের বাইরে গিয়ে, দলের উচ্চপর্যায় থেকে বারবার সতর্ক করা সত্ত্বেও নির্বাচনে অংশগ্রহণ করে দলকে বিব্রত করেছি, আমি ক্ষমাপ্রার্থী। এখন নৈতিক অবস্থান থেকে দলীয় পদ থেকে আমার সরে দাঁড়ানোই শ্রেয় মনে করি।
উল্লেখ্য, নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী তৈমুর আলম খন্দকারের সঙ্গে বিএনপির কোনও নেতাকর্মী থাকলে তাদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়ার ঘোষণা দেওয়া হয়েছিল। এরই ধারাবাহিকতায় বহিষ্কার হলেন এ টি এম কামাল।
এ টি এম কামাল সিটি নির্বাচনে তৈমুর আলম খন্দকারের প্রধান নির্বাচনি এজেন্ট হিসেবে দায়িত্ব পালন করেন। এ নির্বাচনে পরাজিত হয়েছেন তৈমুর আলম খন্দকার।