দর্শকের সঙ্গে সিনেমা দেখবেন পরীমনি

মাদক মামলায় পরীমণির আবেদনের শুনানি আজ

দর্শকের সঙ্গে সিনেমা দেখবেন পরীমনি
লম্বা সময় পর সিনেমা হলে মুক্তি পেয়েছে পরীমনি অভিনীত দুটি সিনেমা। প্রথমটি ইফতেখার শুভ পরিচালিত ‘মুখোশ’, দ্বিতীয়টি গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত ‘গুণিন’।
পরীভক্তদের জন্য সুখবর হলো, আজ দর্শকের সঙ্গে সিনেমা দেখবেন এ নায়িকা। বিকেল ৪টা ১৫ মিনিটের শো-তে তিনি হাজির হবেন বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্সে। দেখবেন ‘মুখোশ’ সিনেমাটি। সঙ্গে থাকবে ‘মুখোশ’ টিম। জানিয়েছেন পরীমনি ও নির্মাতা ইফতেখার শুভ দুজনই।

পরীমনি অভিনীত বহুল প্রতীক্ষিত সিনেমা ‘মুখোশ’। সরকারি অনুদানে সিনেমাটি নির্মাণ করেছেন ইফতেখার শুভ। এতে ‘সোহানা’ চরিত্রে অভিনয় করেছেন পরীমনি। ৪ মার্চ মুক্তি পেয়েছিল সিনেমাটি। মুক্তির পর দর্শকের বেশ সাড়া পেয়েছেন ইফতেখার শুভ।

এদিকে সন্ধ্যা ৬টার শো-তে শ্যামলী সিনেমা হলে উপস্থিত থাকবে ‘গুণিন’ সিনেমার কলাকুশলীরা। বিষয়টি জানিয়েছেন শরীফুল রাজ। ফেসবুকে পোস্ট করে তিনি লেখেন, “‘আজ গুণিন’র কলাকুশলীবৃন্দ উপস্থিত থাকবেন শ্যামলী সিনেমা হলে সন্ধ্যা ৬টার শো-তে। আপনারাও আসুন, বাংলা সিনেমার জয় হোক। প্রদর্শনীর পর যেকোনো প্রশ্নের উত্তর দিতে এবং ‘গুণিন’ নির্মাণের গল্পগুলো আপনাদের সঙ্গে শেয়ার করতে আমরা থাকব সেখানে।”

‘গুণিন’ মুক্তি পেয়েছে ১১ মার্চ। অলৌকিক ঘটনায় ঘেরা আদিম এক সমাজের অন্যরকম ভালোবাসার গল্পে নির্মিত হয়েছে সিনেমাটি। সিনেমায় জুটিবদ্ধ হয়েছেন শরীফুল রাজ ও পরীমনি। পর্দার এ জুটির প্রেম শুরু হয় ‘গুণিন’ সিনেমার সেট থেকেই। তারপরের গল্পটা সবারই জানা।

সারা দেশের ২০টি প্রেক্ষাগৃহে চলছে ‘গুণিন’। মুক্তির আগে জমকালো আয়োজনে করা হয়েছিল প্রিমিয়ার। সেখানে বর-কনে বেশে হাজির হয়েছিলেন রাজ-পরী। পালকিতে চড়ে হাজির হয়েছিলেন পরী, পাশে ছিলেন রাজ।