দিনাজপুরে হিলিতে রাস্তায় যাতায়াত নিয়ে সংঘর্ষে আহত ৯, গ্রেপ্তার ২

দিনাজপুরে হিলিতে রাস্তায় যাতায়াত নিয়ে সংঘর্ষে আহত ৯, গ্রেপ্তার ২

দিনাজপুরের হিলিতে রাস্তায় যাতায়াত নিয়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে প্রতিপক্ষের হামলায় ৩ নারীসহ ৯ জন আহত হয়েছেন। এ ঘটনায় অভিযোগ পেয়ে দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার (৪ ফেব্রুয়ারি) দুপুরে হিলি পৌর এলাকার ছোট ডাঙ্গাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, শুক্রবার দুপুরে আব্দুল অহাব তার অটোবাইক নিয়ে বাড়িতে আসছিলেন। ওই রাস্তার উপর দিয়ে পানি বেড় করার জন্য প্রতিবেশী আব্দুল রাজ্জাক রাস্তাটি খনন করেন। অহাব রাস্তার গর্তটি মাটি দিয়ে ভরাট করছিলেন। এ সময় রাজ্জাক ও তার পরিবারের লোকজন অহাবকে মারধর করতে শুরু করে। এ সময় অহাবের পরিবারের লোকজন এগিয়ে আসলে তাদেরকেও মারধর করে রাজ্জাকের লোকজন। এতে নারীসহ ৯ জন আহত হন। পরে তাদের আহত অবস্থায় হিলি হাসপাতালে ভর্তি করে।

আহত অহাব বলেন, ‘দীর্ঘদিন ধরে  বাড়িতে যাওয়ার রাস্তাটি নিয়ে প্রতিবেশী রাজ্জাক সঙ্গে আমাদের গণ্ডগোল চলছিল। আমি বাড়িতে গাড়ি নিয়ে যাওয়ার সময় রাস্তাটি কেটে রাখে রাজ্জাক। গাড়ি পার করার জন্য কাটা স্থানটিতে মাটি দিয়ে ভরাট করতে গেলে তারা আমাদের উপর হামলা করে। ’

হাকিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল বাশার শামীম জানান, খবর পেয়ে পুলিশ হাসপাতালে যায়। ঘটনাস্থল থেকে আব্দুল রাজ্জাকসহ দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। এ বিষয়ে থানায় এজাহার হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।