দেশটাকে রক্তাক্ত জনপদে পরিণত করেছে সরকার

দেশটাকে রক্তাক্ত জনপদে পরিণত করেছে সরকার

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, গণতন্ত্রকে বিলীন করে আইনকে হাতের মুঠোয় নিয়ে সরকারী দলের সন্ত্রাসীরা সমগ্র দেশটাকে রক্তাক্ত জনপদে পরিণত করেছে। নিজেদের অস্তিত্বের প্রশ্নে সরকার আরও লাগামহীন ও বেপরোয়া হয়ে উঠেছে।

সোমবার এক বিবৃতিতে তিনি এসব কথা বলেন। কুমিল্লার চান্দিনায় এক সভায় ২০ দলীয় জোটের শরীক এলডিপি’র মহাসচিব ড. রেদোয়ান আহমদের গাড়িতে বর্বরোচিত হামলা, গাড়ি ভাংচুর, বাড়িতে হামলা চালিয়ে পরিবারের সদস্যদের সঙ্গে অশোভন আচরণ এবং হামলার পর আত্মরক্ষার্থে থানায় আশ্রয় নেয়ার পর পুলিশ কর্তৃক রেদোয়ান আহমদকে গ্রেপ্তার দেখানোর ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে তিনি এ বিবৃতি দেন।

তিনি আরও বলেন, বর্তমান আওয়ামী সরকার যে সন্ত্রাসনির্ভর তা এ ধরণের হামলায় স্পষ্ট হচ্ছে। এ ধরণের হামলা বর্তমান অবৈধ সরকারের আমলে ঘৃন্য দৃষ্টান্ত সমূহের ধারাবাহিকতা।

বিএনপি মহাসচিব তার বিবৃতিতে বলেন, আগামী দিনে আওয়ামী ফ্যাসিবাদ আরও কতটা ভয়ঙ্কর রূপ ধারণ করবে তা এ ধরণের হামলার মধ্য দিয়ে বহি:প্রকাশ ঘটানো হচ্ছে। আজকে ড. রেদোয়ান আহমদের ওপর আওয়ামী সন্ত্রাসীদের হামলা পূর্ব-পরিকল্পিত এবং সরকারের সর্বোচ্চ পর্যায় থেকেই ইন্ধন যোগানো হয়েছে বলে জনগণ বিশ্বাস করে।

এ ঘটনায় জড়িত দোষীদের অবিলম্বে গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।