দৌলতপুর মুন্সিবাড়ি সমাজ কল্যাণ সংগঠনের উদ্যোগে ও রাশিদা আওয়াল ফাউন্ডেশনের সৌজন্যে ইফতার সামগ্রী বিতরণ

সংগ্রহীত

দৌলতপুর মুন্সিবাড়ি সমাজ কল্যাণ সংগঠনের উদ্যোগে ও রাশিদা আওয়াল ফাউন্ডেশনের সৌজন্যে ইফতার সামগ্রী বিতরণ

আসন্ন পবিত্র মাহে রমজানকে সামনে রেখে ব্রাহ্মণবাড়িয়ায় নবীনগর উপজেলায় দৌলতপুর গ্রামে গত ৩রা এপ্রিল রোজ শনিবার দৌলতপুর মুন্সিবাড়ি সমাজকল্যাণ সংগঠন এর তত্ত্বাবধানে রাশিদা-আউয়াল ফাউন্ডেশন এর সৌজন্যে ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। কোভিড-১৯ এর স্বাস্থ্যবিধি মেনে সংগঠনের প্রস্তাবিত কমিটির সাংগঠনিক সম্পাদক মোঃ মোখলেছুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দৌলতপুর মুন্সিবাড়ি সমাজ কল্যাণ সংগঠন এবং রাশেদা আওয়াল ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক রাশেদু রহমান চঞ্চল।

কৃষ্ণনগর ইউনিয়নের ছয়টি গ্রামের সাড়ে চারশত হতদরিদ্র পরিবারের মাঝে এই ইফতার সামগ্রী বিতরণ করা হয়।সংগঠনের প্রস্তাবিত কমিটির সমাজকল্যাণ সম্পাদক মোঃফরহাদ হোসেনের পবিত্র কুরআন তেলওয়াত এর মাধ্যমে অনুষ্ঠানের কর্যক্রম শুরু হয়। অনুষ্ঠানে উভয় সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি রাশেদূর রহমান চঞ্চল সাহেব তার বক্তব্যে বলেন ।

এড়াছা অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন দৌলতপুর মুন্সিবাড়ি সমাজ কল্যাণ সংগঠনের প্রস্তাবিত কমিটির সাধারণ সম্পাদক ইকরাম হোসেন ও যুগ্ন-সাধারণ সম্পাদক কামরুল আলম মানিক।

এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের সহ-সভাপতি ফখরুল আলম টনিক, জিয়াউল হক, রফিকুল ইসলাম(শিক্ষক), অর্থ সম্পাদক রবিউল আওয়াল, ক্রীড়া সম্পাদক মাসুদুর রহমান নিশাদ,সহঃক্রীড়া সম্পাদক মোঃরুহুল আমিন,প্রচার সম্পাদক মাহবুবুর রহমান আদর,সহঃতথ্যপ্রযুক্তি সম্পাদক মোঃআল আমিন, উপদেষ্টামণ্ডলীর সদস্য প্রবীণ রাজনীতিবিদ মো: আবু তাহের, হাজী মোহাম্মদ আব্দুল মালেক,হাজী মো:আব্দুস সাত্তার,কৃষ্ণনগর আব্দুল জব্বার উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত সিনিয়র শিক্ষক মোঃ মহিউদ্দিন আহমেদ,ডাক্তার মোহাম্মদ শাহ আলম, (অবঃ) শিক্ষক মোঃশেখ ফরিদ, মোঃনওয়াব মাস্টার, আব্দুল জলিল মেম্বার,মোঃখুরশিদআলম,মোঃখায়ের মিয়া এবং গ্রামের গন্যমাণ্য ব্যাক্তিবর্গ।

ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানের শেষে দৌলতপুর মুন্সিবাড়ি সমাজ কল্যাণ সংগঠনের প্রস্তাবিত কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি রাশেদুর রহমান চঞ্চল স অসহায় তিনটি পরিবারের মধ্যে ১০ হাজার টাকা করে মোট ৩০ হাজার টাকা নগদ আর্থিক অনুদান প্রদান করেন।

(সাহেদ আহমেদ সৌরভ) প্রতিনিধি নবীনগর