দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসছেন বলিউড অভিনেত্রী দিয়া মির্জা

সংগ্রহীত

দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসছেন বলিউড অভিনেত্রী দিয়া মির্জা

দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসছেন বলিউড অভিনেত্রী দিয়া মির্জা। আগামী ১৫ ফেব্রুয়ারি ব্যবসায়ী বৈভব রেখির সঙ্গে নতুন জীবন শুরু করতে চলেছেন অভিনেত্রী।

ভারতের মুম্বাইয়ের পালি হিলের বাসিন্দা বৈভব রেখির সঙ্গে সম্প্রতি সম্পর্কে জড়ান দিয়া মির্জা । গত বছর থেকেই বৈভবের সঙ্গে ডেট করতে শুরু করেন সাবেক এই মিস ইন্ডিয়া। যদিও বৈভবের সঙ্গে সম্পর্ককে বেশি লাইমলাইটে আসতে দেননি দিয়া। একরকম  চুপচাপই ছিলেন অভিনেত্রী। প্রায় এক বছর ধরে ডেট করার পর পরিবার এবং ঘনিষ্ঠদের নিয়েই দিয়া, বৈভবের বিয়ের আসর বসতে চলছে আগামী সোমবার। বিশেষ কোনও আড়ম্বর নয়, নিজেদের মতো করেই দিয়া এবং বৈভব একে অপরকে আপন করে নেবেন বলে জানা গেছে।

সাহিল সঙ্ঘের সঙ্গে বিচ্ছেদের পর এবার দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন দিয়া মির্জা। ২০১৪ সালে সাহিল সঙ্ঘের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন দিয়া। প্রায় ৫ বছর পর সাহিলের সঙ্গে দিয়ার বিচ্ছেদ হয়ে যায়। কী কারণে সাহিলের সঙ্গে বিচ্ছেদ হচ্ছে, সে বিষয়ে দিয়া মির্জা কোনও মন্তব্য করেননি।

যদিও জানা যায়, কণিকা ধিলোঁর সঙ্গে সাহিলের সম্পর্কের জেরেই নাকি দিয়া সরে যান। বলিউডের জনপ্রিয় চিত্রনাট্যকার কণিকা ধিলোঁর সঙ্গে সাহিলের বিবাহ বহির্ভূত সম্পর্ক নিয়ে দিয়া কখনও কোনও মন্তব্য করেননি দিয়া। দু’জনের মধ্যে বোঝাপড়ার অভাবেই তারা এই সম্পর্ক থেকে মুক্তি নিচ্ছেন বলে স্পষ্ট জানিয়ে দেন বলিউড অভিনেত্রী।