ধানুশের ১৫০ কোটির নতুন বাংলো

সংগ্রহীত

চেন্নাইয়ের অভিজাত এলাকা পোয়েস গার্ডেন হবে ধানুশের স্বপ্নের ঠিকানা। তাঁর শ্বশুর রজনীকান্ত এই এলাকাতেই থাকেন। জোর খবর, ধানুশের নতুন বাসাটি ১৯ হাজার বর্গফুট জায়গার ওপর নির্মিত হতে চলেছে। চারতলা এই বাংলোটি নির্মাণ করতে ১৫০ কোটি রুপি বা এর বেশি খরচ হবে।

ধানুশ এই মুহূর্তে মার্কিন মুলুকে একটি স্পাই অ্যাকশন থ্রিলার ছবির শুটিংয়ে ব্যস্ত। জানা গেছে, নেটফ্লিক্সের এই সিনেমার নাম ‘দ্য গ্রে ম্যান’। এই ছবি সম্পর্কে ধানুশ বলেছেন, ‘অত্যন্ত আনন্দের সঙ্গে ঘোষণা করছি, এই সিনেমায় আমার সঙ্গে আছেন রায়ান গসলিং আর ক্রিস ইভানস। ছবিটি পরিচালনা করতে চলেছেন রুশো ব্রাদার্স (অ্যান্থনি এবং জো)।

চমকপ্রদ এই প্রকল্পের সঙ্গে যুক্ত হতে পেরে অত্যন্ত উচ্ছ্বসিত। যাঁরা আমার প্রশংসা করেন, তাঁদের কাছে আমি কৃতজ্ঞ। সারা বিশ্বে তাঁরা ছড়িয়ে আছেন। আর আমাকে সর্বদা তাঁরা ভালোবাসা দেন।’ খবর অনুযায়ী, দুই মাস ‘দ্য গ্রে ম্যান’-এর শুটিং করবেন ধানুশ। এই দক্ষিণি তারকা দ্বিতীয়বার কোনো আন্তর্জাতিক প্রকল্পে কাজ করতে চলেছেন। এর আগে ২০১৮ সালে তিনি ‘দ্য এক্সট্রাঅর্ডিনারি জার্নি অব দ্য ফকির’–এ কাজ করেছিলেন।

ধানুশ

শিগগিরই আরেকটি হিন্দি ছবিতে দেখা যাবে। আনন্দ এল রাইয়ের ‘আতরঙ্গি রে’ ছবিতে অভিনয় করছেন এই দক্ষিণি সুপারস্টার। এই ছবিতে তাঁর সঙ্গে আছেন সারা আলী খান ও অক্ষয় কুমার।