নরসিংদীতে অটোরিকশার ধাক্কায় নারীর মৃত্যু

নরসিংদীতে অটোরিকশার ধাক্কায় নারীর মৃত্যু
নরসিংদীতে ব্যাটারিচালিত অটোরিকশার ধাক্কায় মিনা দাস (৬০) নামে এক নারীর মৃত্যু হয়েছে। বুধবার (৯ ফেব্রুয়ারি) বিকেল সোয়া পাঁচটার দিকে রাজধানীর একটি হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। নরসিংদী পৌর এলাকার বীরপুরে রায়পুরা-নরসিংদী আঞ্চলিক সড়কে এই দুর্ঘটনা ঘটে।

নিহত মিনা দাস (৬০) নরসিংদী পৌর শহরের বীরপুর এলাকার অমর দাসের স্ত্রী। নিহতের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন নিহতের দেবর সমর দাস ।

স্থানীয়রা জানায়, বুধবার আত্মীয়ের বাড়িতে একটি পারিবারিক অনুষ্ঠানে অংশগ্রহণ শেষে বিকেল সাড়ে তিনটার দিকে অটোতে করে বাড়ি ফিরছিলেন মিনা দাস। পৌর শহরের বীরপুর এলাকায় নরসিংদী – রায়পুরা আঞ্চলিক সড়কে অটো থেকে নেমে রাস্তা পার হচ্ছিলেন মিনা।

এসময় আরশিনগর থেকে ছেড়ে আসা রায়পুরাগামী একটি ব্যাটারিচালিত অটো তাকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে পায়ে আঘাত পেয়ে গুরুতর আহত হয় মিনা দাস নামে ওই নারী। পরে, তাকে আহত অবস্থায় নরসিংদী সদর হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য রাজধানীর একটি হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

এদিকে, দুর্ঘটনা ঘটার পর নরসিংদী – রায়পুরা আঞ্চলিক সড়কে বিক্ষোভ করে এলাকাবাসী। এক ঘণ্টারও অধিক সময় তারা রাস্তা অবরোধ করে রাখেন। এসময় যান চলাচল বন্ধ থাকে। পরে, নরসিংদী সদর থানা পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

নিহতের দেবর সমর দাস জানান, ঢাকায় নেয়ার পথে নারায়নগঞ্জের গাউছিয়া এলাকায় একটি বেসরকারি হাসপাতালে ইসিজি করালে তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত হই আমরা।

নরসিংদী পৌরসভার ১, ২,৩ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা আসনের সদস্য রুমানা ফেরদৌস জানান, একজন মারা গেছেন এই বিষয়ে নিশ্চিত হয়েছি। এছাড়া, আরও তিনজন আহত আছেন। আহতদের সাথে নিহত ওই নারীর কোনো সম্পর্ক নেই।