নায়িকা ছাড়াও ভিন্ন মাধ্যমে উপস্থিতি অপু বিশ্বাসের

নায়িকা ছাড়াও ভিন্ন মাধ্যমে উপস্থিতি অপু বিশ্বাসের

ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। ব্যক্তিগত জীবনে অনেক টানাপোড়েনের পর আবারও চলচ্চিত্রে সরব এই নায়িকা। করোনার কারণে দীর্ঘ বিরতির পর কাজে ফিরেছেন অপু। বন্ধন বিশ্বাসের পরিচালনায় ‘ছায়াবৃক্ষ’ নামের একটি সিনেমা দিয়ে কাজে ফিরেছেন তিনি।

এদিকে ‘প্রেম-প্রীতির বন্ধন’ নামে আরেকটি সিনেমারও শুটিং করছেন অপু বিশ্বাস। সেই ছবিরও ৭০ ভাগ কাজ শেষ। এছাড়া ‘ঈষা খাঁ’ নামের নতুন একটি ছবির কাজও হাতে আছে তার।

এতো সিনেমার কারণে বেশ ব্যস্ত সময় পার করছেন এই চিত্রনায়িকা। তবে এতো ব্যস্ততার মাঝেও ভিন্ন কাজেও সমান ব্যস্ত অপু বিশ্বাস। সম্প্রতি একটি ব্যবসা প্রতিষ্ঠানের শুভেচ্ছা দূত হিসেবে আছেন তিনি।

এছাড়াও সরব রয়েছেন ফ্যাশন শো, ব্রাইডাল শো, র্যাম্প-মডেলিং শোয়ের লাল গালিচায়। গত রোববার এরকম একটি ব্রাইডাল ফ্যাশন শোতে বিশেষ অতিথি হিসেবে লালগালিচায় পা রেখেছেন তিনি। পুরস্কার ও সনদ তুলে দিয়েছেন অংশগ্রহণকারীদের হাতে। অংশগ্রহণকারীরাও একজন স্বনামধন্য চলচ্চিত্র অভিনেত্রীকে কাছে পেয়ে উচ্ছ্বাস প্রকাশ করছেন।

 

এ প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, ভক্ত-অনুসারী ও শুভাকাঙ্ক্ষীদের সঙ্গে খুব কাছ থেকে মিশতে ইচ্ছে করে। সবাই জানেন আমি একজন অভিনেত্রী। সিনেমা এবং গণমাধ্যমের সুবাদে গ্রাম-বাংলার মানুষ আমাকে খুব কাছ থেকে চেনেন, জানেন, জানার চেষ্টা করেন। আমিও তাদের কাছাকাছি থাকতে চাই। এজন্য একটু কষ্ট হলেও শুটিং ও ইভেন্টগুলো সমন্বয় করেই চলি।