‘নিখিলকে আগেই বলেছিলাম, নুসরাত তোমাকে ঠকাবে’

সংগ্রহীত

নিখিলকে আগেই বলেছিলাম, নুসরাত তোমাকে ঠকাবে

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান। বিতর্ক যেন পিছু ছাড়ছে না এই সাংসদ অভিনেত্রীর। বেশ কয়েকদিন থেকেই নেটদুনিয়ায় আলোচনার সমালোচনার ঝড় বইছে তাকে নিয়ে।

নুসরাতের আন্তঃসত্ত্বা খবর প্রকাশের পর স্বামী নিখিল জৈন সন্তানের বাবা তিনি না বলে জানান। তাহলে নুসরাতের অনাগত সন্তানের বাবা কে? এমন প্রশ্ন ঘুরপাক খাচ্ছে নেটদুনিয়ায়।

তবে এরপরেও থেমে নেই নায়িকা নুসরাত ও নিখিল জৈনকে নিয়ে আলোচনা। সাম্প্রতিক নুসরাতের কর্মকাণ্ডে বিরক্ত ভক্তরাও। দেখা গেছে, সামাজিক যোগাযোগমাধ্যমে মানুষ নুসরাতের থেকে বেশি আগ্রহ দেখাচ্ছে নিখিলের প্রতি।

কমেন্টে কমেন্টে ভরে যাচ্ছে নিখিলের পোস্ট। কেউ কেউ বলছেন- আগেই বলেছিলাম, ওই মেয়ে তোমাকে ঠকাবে! ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার এই তথ্য জানিয়েছে।

গণমাধ্যমটির একটি প্রতিবেদনে বলা হয়, নিখিলের প্রত্যেকটি ইনস্টাগ্রাম পোস্ট ভর্তি হয়ে উঠছে প্রশংসাসূচক বাক্যে। এমনকি তাকে ‘হিরো’ও বলছেন কেউ কেউ। নিখিলের জীবন থেকে নাকি অনুপ্রাণিতও হচ্ছেন তারা। অনেকে নিখিলের পোস্টের কমেন্টে সমালোচনা করছেন নুসরাতের।

 

নিখিলকে নিয়ে নুসরাতের এই কাণ্ডে নেটাগরিকরা কখনও কখনও ক্ষোভ ঝাড়ছেন নারীবাদীদের ওপরও। বলা হচ্ছে, কোনো নারীর সঙ্গে এ রকম হলে তো ছদ্ম নারীবাদীরা এখনই ঝাঁপিয়ে পড়তো। প্রশ্ন তোলা হচ্ছে, তারা এখন কোথায়?

মানুষের এসব প্রতিক্রিয়ায় নিখিল খুশি। প্রায় সব পোস্টেই তিনি লাভ রিয়েক্ট দিচ্ছেন। এমনকি মাঝে মাঝে কৃতজ্ঞতাবোধক ইমোজিও রিপ্লাই করছেন তিনি। বুধবার নিজের ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন নিখিল জৈন। ওই পোস্টেই এমনসব কমেন্টের ছড়াছড়ি দেখা যায়।

প্রসঙ্গত, সম্প্রতি নুসরাত দাবি করছেন, তার নাকি বিয়েই হয়নি নিখিল জৈনের সঙ্গে। তারা সহবাস করেছেন। এরপর ১০ জুন একটি বিবৃতি দিয়েছেন নিখিল। বিবৃতিতে নিখিল জানিয়েছেন, বার বার বলা সত্ত্বেও বিয়ের নিবন্ধন করাতে রাজি হননি নুসরাত। সেইসঙ্গে বিবৃতিতে নিখিল দাবি করেন নুসরাত তার সঙ্গে প্রতারণা করেছেন।