নিজেদের সম্পর্ককে আরেকটা সুযোগ দিতেই বিগ বসে এসেছেন

সংগ্রহীত

নিজেদের সম্পর্ককে আরেকটা সুযোগ দিতেই বিগ বসে এসেছেন

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী রুবিনা দিলেক। বর্তমানে বিগ বস-১৪-এর সবচেয়ে আলোচিত ও পছন্দের প্রতিযোগীর তালিকায় শীর্ষে আছেন তিনি। বিগ বস মানেই বড় বড় আলোচিত-সমালোচিত বিষয় সামনে চলে আসা। আর এর ব্যতিক্রম হয়নি রুবিনার সঙ্গেও।

রুবিনার স্বামী শুক্লাও এই শোতে একসঙ্গে এসেছিলেন। বিগ বসের মাধ্যমে এই জুটির হ্যাশট্যাগ তৈরি হয়ে গেছে। ভক্তরা তাদের ভালোবাসায় ছিলেন সিক্ত। আর তখনই বোমা ফাটালেন এই তারকা যুগল। 

বিগবসের একটি টাস্কে অংশ নিয়েছিলেন তারা। আর সেখানেই রুবিনা তাদের দাম্পত্য জীবন নিয়ে এমন তথ্য দিলেন যে তার অনুরাগীদের মন ভেঙে চুরমার। তিনি জানান, তারা বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছিলেন। নিজেদের সম্পর্ককে আরেকটা সুযোগ দিতেই বিগ বসে এসেছেন। তবে সেই বিচ্ছেদের ইচ্ছা থেকে তারা এখন অনেক দূরেই সরে এসেছেন। তারা নিজেদের আরো বুঝতে পেরেছেন। তাই তারা এ রকম আর কোনো সিদ্ধান্ত নেবেন না। এতে আশ্বস্ত হয়েছে এই জুটির ভক্তরা। 

তবে সম্প্রতি সালমানের জেরার মুখে, নিজের আরো কিছু শেয়ার করে ফেলেন রুবিনা। তিনি জানান, ‘আট বছর আগে এ রকম ছিলেন। অতিরিক্ত বদমেজাজি। তার বাবা-মায়ের সঙ্গে সম্পর্কও বিশেষ ভালো না। তার মধ্যে তার আত্মহত্যা প্রবণতাও রয়েছে প্রচুর পরিমাণে।

তবে এত কিছুর পরেই রুবিনা ও আভিনাভকে ভালোবাসে তার ভক্তরা। তবে শেষ পর্বতে বিগ বস থেকে বাদ পড়েছেন আভিনাভ। এবার দেখার পালা একা কীভাবে নিজের জার্নি এগিয়ে নিয়ে যান ছোট পর্দার এই অভিনেত্রী।