নিজের উপার্জনের টাকায় কোরবানি দেবেন সিয়াম

সংগ্রহীত

নিজের উপার্জনের টাকায় কোরবানি দেবেন সিয়াম

আসন্ন ঈদে নিজের উপার্জনের টাকায় কোরবানি দেওয়ার পরিকল্পনা নিয়েছেন এ সময়ের জনপ্রিয় চিত্রনায়ক সিয়াম। সে জন্য ঈদে তার জন্মস্থান পিরোজপুরে যাবেন তিনি। তবে মাত্র একটি নয়, একাধিক গরু কোরবানি দেওয়ার জন্য মনস্থির করেছেন তিনি।

এ প্রসঙ্গে সিয়াম বলেন, আমি যেহেতু উপার্জন করি, তাই নিজের উপার্জনের টাকা দিয়েই গ্রামের বাড়িতে কোরবানি দেওয়ার বিষয়ে সিদ্ধান্ত নিয়েছি। পরিবারের সদস্যদের নিয়ে তাই সেখানে ঈদ উদযাপনের ইচ্ছা আছে। যদি গাড়ি নিয়ে যাওয়ার অনুমতি পাই তাহলে ঈদের আগেই গ্রামের বাড়িতে যাব। এলাকার মানুষদের কোরবানির মাংস বিতরন করব নিজে উপস্থিত থেকে।

যদি কোনো কারণে আমি উপস্থিত নাও হতে পারি তবুও কোরবানি দেব। কারণ সারা বছর কাজের জন্য ঢাকায় থাকতে হয়। গ্রামের প্রকৃতি ও পরিবেশ ভীষনভাবে আকর্ষণ করে আমাকে। সবার কাছে দোয়া চাই যেন সুস্থ ও সুন্দরভাবে ঈদ ও কোরবানি সম্পন্ন করতে পারি।

এদিকে ঈদের আগে আর শুটিং করবেন না বলে জানিয়েছেন এই চিত্রনায়ক। লকডাউনের কারণে গত ১ জুলাই থেকে সব ধরনের শুটিং বন্ধ রেখেছেন তিনি।

ঈদের পর দীপংকর দীপনের পরিচালনায় ‘অন্তর্জাল’ নামের সিনেমার কাজ শুরু করবেন সিয়াম। সেই ছবির চরিত্রটিতে অভিনয়ের প্রস্তুতি নিচ্ছেন। পাশাপাশি এই অবসরে ফিটনেস ঠিক রাখার কাজটি করে যাচ্ছেন।