নিজের দাম বাড়িয়েছেন রাশি খান্না

সংগ্রহীত

নিজের দাম বাড়িয়েছেন রাশি খান্না

ভারতের দক্ষিণী চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী রাশি খান্না। নিজের অভিনয় দক্ষতা ও সৌন্দর্য দিয়ে জয় করে নিয়েছেন কোটি দর্শকের হৃদয়। ভক্তদেরও উপহার দিয়েছেন অনেক সুন্দর সুন্দর সিনেমা।

রাশি খান্না ওহালু গুসাগুসালারে’ সিনেমার মাধ্যমে তেলেগু ইন্ডাস্ট্রিতে পা রাখেন। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি। একে এক ‘বেঙ্গল টাইগার’, ‘সুপ্রীম, ‘জয় লাভা কুসা’ প্রভৃতি দর্শকপ্রিয় সিনেমায় অভিনয় করেছেন। বর্তমানে তার ঝুলিতে বেশ কয়েকটি সিনেমার কাজ রয়েছে।

টলিউড ডটনেট জানিয়েছে, সাধারণত সিনেমার জন্য ৭৫ লাখ রুপি পারিশ্রমিক নিয়ে থাকেন রাশি। বর্তমানে তিনি আর ওই পারিশ্রমিকে কাজ করবেন না বলে জানিয়েছেন। নতুন একটি সিনেমার জন্য দাম বাড়িয়েছেন এই অভিনেত্রী।

নতুন ওই সিনেমায় অভিনয়ের জন্য ১ কোটি রুপি পারিশ্রমিক দাবি করেছেন তিনি। এর মাধ্যমে পারিশ্রমিকের দিক দিয়ে কীর্তি সুরেশ, রাশমিকা মান্দানাদের কাতারে নাম লেখালেন এই অভিনেত্রী।

বর্তমানে গোপী চাঁদের সঙ্গে ‘পাক্কা কমার্শিয়াল’ সিনেমার শুটিং থেমে থেমে চলছে। যদিও করোনার কারণে এখন শুটিং বন্ধ। পাশাপাশি নাগা চৈতন্যের সঙ্গে ‘থ্যাংক ইউ’ সিনেমায় অভিনয় করছেন তিনি। এছাড়া তামিল ও মালায়ালাম ভাষার সিনেমাতে দেখা যাবে তাকে।