নুসরাতের প্রসঙ্গ এড়িয়ে গেলেন মিমি

সংগ্রহীত

নুসরাতের প্রসঙ্গ এড়িয়ে গেলেন মিমি
দুজনই ঢালিগঞ্জের অভিনেত্রী। দুজনই তৃণমূল কংগ্রেসের সাংসদ। এছাড়া একে অপরকে বোন বলেও ডাকেন। তাদের এ সর্ম্পকের কথা ইন্ডাস্ট্রির সবারই জানা। কিন্তু সেই বোনের প্রসঙ্গে জানতে চাইলে এবার এড়িয়ে গেলেন আরেক বোন! বলছিলাম ওপার বাংলার অভিনেত্রী মিমি চক্রবর্তী ও নুসরাত জাহানের কথা।
মঙ্গলবার (২২ জুন) সকালে রাজ্যের কসবা এলাকায় করোনা ভ্যাকসিন নিয়েছেন মিমি চক্রবর্তী। সেখানে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দিয়েছেন তিনি। অভিনেত্রী জানান, তৃতীয় লিঙ্গ, প্রতিবন্ধী, দুঃস্থদের ভ্যাকসিন দেওয়া হবে। পাশাপাশি প্রবীণদের জন্য বাড়ি গিয়ে ভ্যাকসিন প্রদান করা হবে।
এ সময় নুসরাত জাহান প্রসঙ্গে জানতে চাইলে মিমি তা এড়িয়ে যান। তিনি বলেন, ‘আজ অন্য বিষয় নিয়ে কথা বলছি, অন্য সময় এই বিষয়ে আলোচনা করা যাবে।’ বোনের প্রতি মিমির এ ধরনের আচরণে অবাক হয়েছেন অনেকে। কারণ, তাদের সম্পর্কের কথা জানেন সকলেই।
শোনা যাচ্ছে, সম্পর্ক আর আগের মতো নেই মিমি-নুসরাতের। যশের সঙ্গে সম্পর্ক হওয়ার পর নুসরাতের পাশে দেখা গেছে তনুশ্রী আর শ্রাবন্তীকে। তবে তাদের সম্পর্ক নিয়ে পরিষ্কার করে কিছুই বলেননি মিমি।
ব্যক্তিগত জীবন নিয়ে লম্বা সময় ধরে আলোচনায় নুসরাত। স্বামী নিখিল জৈনের সঙ্গে টানাপোড়েন, যশের সঙ্গে প্রেম, অন্তঃসত্তা হওয়ার খবরে বেশ সমালোচনার মুখেও পড়তে হয়েছে তাকে।
ভারতীয় সংবাদমাধ্যমে নুসরাতের বেবি বাম্পের ছবি প্রকাশ হওয়ার পরও এ বিষয়ে মুখ খোলেননি এ অভিনেত্রী। তবে নিজের ইনস্টাগ্রামে সম্প্রতি তিনটি ছবি শেয়ার করেছেন তিনি। তাতে চাদরে নিজের শরীর ঢেকে রাখতে দেখা গেছে। অনেকেই ধারণা করছেন, বেবি বাম্পসহ এটাই নুসরাতের নতুন ছবি।
সূত্র: জি নিউজ।