নোয়াখালীতে সম্পত্তি নিয়ে বিরোধ চাচার হাতে ভাতিজা স্বেচ্ছাসেবক লীগ নেতাকে হত্যা

নোয়াখালীতে সম্পত্তি নিয়ে বিরোধ চাচার হাতে ভাতিজা স্বেচ্ছাসেবক লীগ নেতাকে হত্যা

জায়গা জমির বিরোধের জেরে চাচা ও তার সাঙ্গপাঙ্গরা বেধড়ক মারধর করে কুপিয়ে হত্যা করেছে নোয়াখালী শহর স্বেচ্ছাসেবক লীগের এক নেতাকে।

নিহত মোহাম্মদ আলী মনু নোয়াখালী সদর উপজেলার নোয়াখালী পৌরসভার ৬ নং ওয়ার্ডের কাশিপুরের দত্তবাড়ী এলাকার মৃত আকবর আলীর ছেলে এবং নোয়াখালী শহর স্বেচ্ছাসেবক লীগের ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক ছিল।

সোমবার রাত ৯টার দিকে সদর উপজেলার নোয়াখালী পৌরসভার ৬ নং ওয়ার্ডের দত্তবাড়ী মোড় এলাকায় এ ঘটনা ঘটে। তবে এ ঘটনায় পুলিশ এখন পর্যন্ত কাউকে আটক করতে পারেনি। তবে ঘটনার পর থেকে অভিযুক্ত ইকবাল তার সহযোগিদের নিয়ে লাপাত্তা রয়েছে ।

পরিবারের অভিযোগ , নিহত মনুর পরিবারের সাথে তার চাচা ইকবালের জায়গা সম্পত্তি নিয়ে বিরোধ ছিল। ওই জায়গা সম্পত্তির বিরোধকে কেন্দ্র করে চাচা ইকবালের (৫০), নেতৃত্বে তার সাঙ্গপাঙ্গরা এ হত্যাকান্ড ঘটিয়েছে। স্থানীয়দের ভাষ্যমতে, সোমবার রাতে দত্তবাড়ি এলাকা থেকে মনুকে আটক করে তার চাচা ইকবাল ও তার সহযোগিরা। তার পর দত্ত বাড়ির পাশে একটি দোকানে মনুকে আটকে রেখে বেধড়ক মারধর করে কুপিয়ে হত্যা করা হয়। পরে স্থানীয় এলাকাবাসী তাকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

সুধারাম থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সাহেদ উদ্দিন জানান, বিষয়টি পুলিশ তদন্ত করে দেখছে। অভিযোগ পেলে দ্রুত আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

স্টাফ রিপোর্টারঃ